ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শ্রাবন্তী যোগদান করলেন মমতার দলে 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫৬ পিএম, ২৯ নভেম্বর, ২০২১
শ্রাবন্তী যোগদান করলেন মমতার দলে 
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

টালিউডের জনপ্রীয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বিজেপি ছাড়ার ১৮ দিনের মাথায় পুনরায় যোগ দিয়েছেন তৃণমূলে। শ্রাবন্তী চ্যাটার্জি  বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে হঠাৎ করেই যোগ দেন নরেন্দ্র মোদির দলে। বিজেপির হয়ে অংশ নেন নির্বাচনে। কিন্তু হেরে যান বিপুল ব্যবধানে।

১১ নভেম্বর তিনি বিজেপি ছাড়ার ঘোষণা দিয়ে ফেসবুকে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন, ‘বিজেপি করলে সিনেমায় কাজ পাওয়া যায় না। সেই কারণেই শ্রাবন্তী দল ছেড়েছেন।’

আবার উল্টো বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল বলেছিলেন, ‘দলটা (বিজেপি) জঞ্জাল। ওই দলে থাকা মুশকিল। তার ওপর শ্রাবন্তী একজন নারী। তার পক্ষে থাকাই সম্ভব নয়।

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের সময়ই সবাই অনুমান করেছিল, পুনরায় মমতার দলে ভিড়বেন। তিন সপ্তাহ না পেরোতেই সেটা সত্যি হলো। সোমবার পশ্চিমবঙ্গের বাসন্তী বিধানসভা কেন্দ্রের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সেখানেই যোগ দিয়েছেন শ্রাবন্তী। পরনে ছিল কালো সালোয়ার কামিজ। তাতে জ্বলজ্বল করছিল ক্ষমতাসীন তৃণমূলের ব্যাজ। মঞ্চে উঠে শ্রাবন্তী গানও গেয়েছেন। সেই সঙ্গে স্পষ্টভাবে জানান, ডাকলে আবারও আসবেন।

একুশে সংবাদ/ হাফিজ.