AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নয়নতারার বদলে শাহরুখের নায়িকা সামান্থা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৭ পিএম, ২৭ অক্টোবর, ২০২১
নয়নতারার বদলে শাহরুখের নায়িকা সামান্থা

বলিউড কিং শাহরুখ খান। প্রায় আড়াই বছরেরও বেশি সময় বড়পর্দায় দেখা যায়নি এই সুপারস্টারকে। কবে সিলভার স্ক্রিনে ফিরছেন অভিনেতা এই নিয়ে উৎসাহের শেষ নেই তাঁর ফ্যানেদের। এরই মাঝে ছেলে আরিয়ান খানকে নিয়ে জেরবার অভিনেতা। গত ৩ অক্টোবর মাদক মামলায় এনসিবি গ্রেফতার করে আরিয়ান খানকে। মঙ্গলবার অবধি জামিন পাননি আরিয়ান। তার জেরেই সমস্ত শুটিং পিছিয়ে দিয়েছেন অভিনেতা। 

কিছুদিন আগেই একটি স্পাই থ্রিলারের শ্যুট করছিলেন তিনি। ছবির নাম 'পাঠান'। অনেকেই মনে করছেন এটাই শাহরুখের ফিল্মি কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের সূচনা। কিন্তু এরই পাশাপাশি দক্ষিনের পরিচালক অ্যাটলির ছবি 'লায়ন'-এর শুট শুরু করেন কিং খান। 

শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করার কথা দক্ষিনের অভিনেত্রী নয়নতারার। নয়নতারার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে বলিউডের এই সময়ের জনপ্রিয় মুখ সানিয়া মালহোত্রাকে। অ্যাটলির এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। তবে এবার এই ছবি থেকে সরে দাঁড়ালেন নয়নতারা। শাহরুখের শুটিং ক্যানসেল করার পরই শুরু বিপত্তি। যদিও শাহরুখ ছাড়া বাকি অভিনেতাদের শুট চলছে। 

এই ছবির জন্য অক্টোবর এবং নভেম্বর মাসের নির্দিষ্ট কয়েকটি দিন রেখেছিলেন নয়নতারা। কিন্তু শাহরুখ শুটিং পিছিয়ে দেওয়ায় সমস্যায় পড়েছেন তিনি। বাকি দিনে তাঁর অন্যান্য কাজ থাকার কারণে বাধ্য হয়েই নাকি এই ছবি থেকে সরে দাঁড়ালেন নয়নতারা। শোনা যাচ্ছে নয়নতারার পরিবর্তে সামান্থা রুথ প্রভুকে দেখা যাবে শাহরুখের বিপরীতে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি সামান্থা বা ছবির পরিচালক।

একুশে সংবাদ/আরিফ

Link copied!