AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজও জামিন হয়নি শাহরুখপুত্রের 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৮ পিএম, ২০ অক্টোবর, ২০২১
আজও জামিন হয়নি শাহরুখপুত্রের 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন ফের নাকচ করা হয়েছে। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বুধবার (২০ অক্টোবর) জামিন আবেদনের শুনানি হয় শাহরুখ পুত্রের। শুনানি শেষে মুম্বাই আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এদিন শুনানিতে আরিয়ানের বিরুদ্ধে নতুন অভিযোগ উত্থাপন করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিনি নাকি বলিউডের এক উঠতি মডেলের সঙ্গে মাদক নিয়ে চ্যাটিং করেছেন। সেই কথোপকথনের নথি আদালতে জমা দিয়েছে এনসিবি।

গত ১৩ অক্টোবর আরিয়ানের জামিন আবেদনের শুনানি হয়েছিল। দিনভর শুনানির পর রায় স্থগিত করে ২০ অক্টোবর পর্যন্ত কোর্ট মুলতবি করে। শাহরুখের পরিবারশ তার ভক্তকূলের প্রত্যাশা ছিল, অন্তত আজ আরিয়ান নিস্তার পাবেন। কিন্তু সব প্রত্যাশার আগুনে জল ঢেলে দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে পার্টি করছিলেন আরিয়ান খানসহ তার বন্ধুরা। সে সময় এনসিবি অভিযান চালিয়ে তাদের আটক করে। এরপর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। কয়েক ধাপে জামিনের আবেদন করা হয়েছে, কিন্তু আদালত কোনো আবেদনেই সাড়া দেননি। এনসিবির পক্ষেই প্রতিবার রায় দিয়েছেন।

অন্যান্য কয়েদির মতোই ম্বাইয়ের আর্থার রোড জেলে   সাধারণ সেলে থাকতে হচ্ছে আরিয়ানকে। বাইরে থেকেও কোনো খাবার দেওয়া যাচ্ছে না ফলে খেতে হচ্ছে সাধারণ খাবার। এছাড়া জেলের ভেতরে খাবারের জন্য মাত্র সাড়ে ৪ হাজার রুপি পাঠানোর নিয়ম রয়েছে। ওই টাকা দিয়েই কোনোমতে চলছেন আরিয়ানের।

একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!