ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘মা’ হচ্ছেন পরীমণি!


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:১৬ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২১
‘মা’ হচ্ছেন পরীমণি!

ঢাকাই চলচিত্রের গ্ল্যামারাস নায়িকা পরীমণি সম্প্রতি রয়েছেন আলোচনার শীর্ষে। সিনেমার পর্দা হোক কিংবা সোশ্যাল মিডিয়া, সবখানেই সমান তালে তার পদরেখা। এবার ‘স্বপ্নজাল’ সিনেমায় তাকে দেখা যাবে সাদামাটা চরিত্রে। 

এবার পরীমণি সাহসী এক সিদ্ধান্ত নিলেন। একটি সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। নায়িকা হয়েও মায়ের রূপে অভিনয় করা, শুনতে অনেকটা অবিশ্বাস লাগতে পারে। তবে টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের প্রথম সিনেমাতে এই রূপেই দেখা যাবে পরীকে।

দীর্ঘ দিন দশকের নির্মাণ ক্যারিয়ারে প্রথমবারের মতো সিনেমা বানাচ্ছেন অরণ্য আনোয়ার। এর নাম দিয়েছেন ‘মা’। নির্মিত হবে সত্য ঘটনা অবলম্বনে। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন পরীমণি।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে পরীমণি লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন এই সিনেমায়। তবে এ বছর তার কোনো শিডিউল ফাঁকা নেই। তাই আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির কাজ শুরু হবে বলে জানা গেছে।

নতুন এই সিনেমায় যুক্ত হয়ে উচ্ছ্বসিত পরীমণি বলেন, ‘এমন চরিত্রে আমি আর কাজ করিনি। আমার তো মা নেই। এবার সেই মায়ের চরিত্রেই অভিনয় করবো। আশা করছি, নিজেকে ভাঙতে পারবো।’ 

অন্যদিকে নির্মাতা অরণ্য আনোয়ার জানালেন, মায়ের চরিত্রে অভিনয়ের জন্য পরীমণি রাজি হবেন কিনা, সেটা নিয়ে দ্বিধায় ছিলেন। তবে গল্প শুনে পরী মুগ্ধ হয়েছেন এবং সানন্দে রাজি হয়েছেন।

প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার ‘মা’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন। এই সিনেমায় পরীমণি ছাড়াও আর যারা থাকছেন তাদের নামও শিগগিরই প্রকাশ্যে আনা হবে বলে জানিয়েছেন নির্মাতা।


একুশে সংবাদ/ঢা/তাশা