ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দাম্পত্য কলহ,তবু স্বামী-স্ত্রীর ভূমিকায় কাঞ্চন-পিঙ্কি!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২১
দাম্পত্য কলহ,তবু স্বামী-স্ত্রীর ভূমিকায় কাঞ্চন-পিঙ্কি!

গত জুন মাসের অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে তারই স্ত্রী পিঙ্কি ব্যানার্জি থানায় অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, কাঞ্চনের পরকীয়ায় আসক্তির কথা উল্লেখ করা হয়। পিঙ্কি দাবি করেন আরেক অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

এ নিয়ে প্রায় দুই মাস আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায় টালিগঞ্জে। কাঞ্চন ও পিঙ্কি একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ প্রকাশ্যে আনেন। এমন দাম্পত্য কলহের মধ্যেই এক সিনেমায় দেখা গেল কাঞ্চন ও পিঙ্কিকে। তাও আবার স্বামী-স্ত্রীর ভূমিকায়!

সিনেমার নাম ‘বনি’। নির্মাণ করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত ও কোয়েল মল্লিক। তবে কাঞ্চন-পিঙ্কির অভিনয়ের কথা এত দিন প্রকাশ হয়নি। সোমবার (২৭ সেপ্টেম্ব) সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেখানেই ব্যাপারটা খোলাসা হলো।

এই সিনেমা নির্মিত হয়েছে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে। এতে বাঙালি দম্পতি সব্যসাচী-প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল-পরমব্রত। যাদের একমাত্র সন্তান অন্য শিশুদের মতো নয়। তার কিছু বিশেষত্ব রয়েছে। বৈজ্ঞানিক ব্যাখ্যায় সে ‘বিস্ময়শিশু’। গল্পে সমান্তরালভাবে থাকবে এক মধ্যবিত্ত কেরানির গল্প। যিনি আদতে ছাপোষা মানুষ। কিন্তু তার নেশা ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করা। সেই কাজ করতে গিয়েই চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনে আনেন তিনি। রহস্য আরও ঘনীভূত হয় তার পর থেকেই। এই কেরানির ভূমিকায় দেখা যাবে কাঞ্চন মল্লিককে। পিঙ্কি থাকছেন তার স্ত্রীর ভূমিকায়।

সিনেমাটি প্রসঙ্গে কাঞ্চন বলেন, ‘পরমব্রতর পরিচালনায় এই বিশেষ চরিত্রে অভিনয় করে ভীষণ খুশি আমি। চরিত্রটি সিনেমায় যথেষ্ট গুরুত্বপূর্ণ। এর বেশি বললে আকর্ষণ কমে যাবে।’

সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে আগামী ১০ অক্টোবর। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি সেখানে অংশ নেয়ার কথা জানিয়ে বললেন, ‘কে কী ভাবে আসবেন, জানি না। সিনেমা মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসব, এটা জানি।’


একুশে সংবাদ/ঢা/তাশা