AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে পাহাড় ঘুরে ইনস্টাগ্রামে পোস্ট শ্রাবন্তীর 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪১ পিএম, ৩১ মে, ২০২১
ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে পাহাড় ঘুরে ইনস্টাগ্রামে পোস্ট  শ্রাবন্তীর 

ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বেশ কয়েকটি রাজ্যে লকডাউন চলছে। এ ছাড়া পুরো দেশই এখন করোনায় থাবায় বিপর্যস্ত। ঘরবন্দি হয়ে পড়েছে ভারতের মানুষ। তবুও বাড়িতে থাকতে মন চায় না । নির্বাচন শেষ, শুটিংয়ের চাপও কম, ফলে সব কোলাহল থেকে দূরে গিয়ে একান্তে সময় কাটাতেই ব্যস্ত নায়িকা।

বিতকের চর্চায় থাকতেই যেন ভালো লাগে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। সবসময় প্রেমে মত্ত থাকতেই যেন ভালোবাসেন এই নায়িকা।তাইতোএতবার  প্রেমে আঘাত পাওয়ার পরেও তার প্রেমে পড়তে বা মন গলতে খুব বেশি সময় লাগে না। 

এবার এই নায়িকাকে ঘিরে চলছে নতুন গুঞ্জন।ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে নিয়ে পাহাড়ে ঘুরে এলেন এমন খবরই শোনা যাচ্ছে। এদিকে নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট যেন এই গুঞ্জনকে আরও উসকে দিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি একটি পোস্ট করেন অভিনেত্রী। ‘পাহাড়ে ছুটি কাটিয়ে ফেরার সময় এক একটা বাঁক ঘুরে নিচে নামতে হয়, মন খারাপ হয়ে যায় তখনই। আর সঙ্গে যদি থাকেন কাছের মানুষ তাহলে তো আর কথাই নেই।’ সেই কথাই ক্যাপশনে লেখা। শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্টেও লেখা 'যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।' 

শোনা যাচ্ছে, নায়িকার এই সিক্রেট ট্যুরের কথা কেউ যাতে জানতে না পারে তার জন্য সব ব্যবস্থাই নিয়েছিলেন তিনি। তবে হয়নি শেষ রক্ষা। 

কয়েক মাস ধরেই ব্যবসায়ীর সঙ্গে তার পার্টির খবর শোনা যাচ্ছিল। একই কমপ্লেক্সে থাকেন দুজনে। তাই দেখা-সাক্ষাৎও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয়নি। 

একুশে সংবাদ/তাশা
 

Link copied!