ঢাকা বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আসছে লুৎফর-পুষ্পিতার ‍‍`বৃষ্টির রেলগাড়ি


Ekushey Sangbad
রোমান মাজহার বিনোদন রিপোর্টার
০৬:২৯ পিএম, ১১ মে, ২০২১
আসছে লুৎফর-পুষ্পিতার ‍‍`বৃষ্টির রেলগাড়ি

'বৃষ্টির রেলগাড়ি '-শিরোনামে দ্বৈত কন্ঠের গান এবং গানের ভিডিও আসছে ধ্রুব মিউজিকের ব্যানারে। গানটি লিখে, সুরারোপ করে তাতে কন্ঠ দিয়েছেন,ঘুড়ি-খ্যাত লুৎফর হাসান এবং ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুষ্পিতা।সঙ্গীতায়োজন করেছেন-জন।

বেশ কয়েকদিন যাবৎ দেশের স্বনামধন্য বেশ কয়েকজন অভিনেতা, কণ্ঠশিল্পী এবং গুণীজনের পাঠানো ভিডিও ক্লিপ ঘুরছে ফেসবুক দেয়ালে দেয়ালে।সেখানে তারা অপ্রকাশিত এই গান নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করার পাশাপাশি ব্যতিক্রমী শিরোনামের জন্য গানটি অন্যরকম মাত্রা পাবে বলে প্রত্যাশা ব্যক্ত করে শুভকামনা জানিয়ে অপেক্ষা করে আছেন বলে জানিয়েছেন।আল মাসুদের ভিডিও পরিচালনায়,লুৎফর -পুষ্পিতা ছাড়াও এতে অভিনয় করেছেন অন্তু। গান প্রসঙ্গে শিল্পী লুৎফর হাসান বলেন-বরাবরই আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি।সে জায়গা থেকে পুষ্পিতার গান আমার ভীষণ ভাললাগে।ফলে একসঙ্গে অনেকগুলো কাজ হয়েছে।আশা করি কাজটি ভাললাগবে।সহকন্ঠ পুষ্পিতা বলেন,গানের কথা,সুর ও সঙ্গীত এত ভালো,যা আমার জন্য আশীর্বাদের মত।গানটি গেয়ে আমি খুব আনন্দিত।

ঈদুল ফিতর উপলক্ষ্যে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হতে যাচ্ছে 'বৃষ্টির রেলগাড়ি'।সেই সাথে অনেকগুলো এপস থেকেও পাওয়া যাবে গানটি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৩ মে মুক্তি পেতে যাচ্ছে অডিও-ভিডিও প্যানেল থেকে সম্পাদিত হয়ে যাওয়া গানটি।