ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করবেন রাকুল প্রীতি সিং


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১১ পিএম, ২৭ এপ্রিল, ২০২১
কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করবেন রাকুল প্রীতি সিং

রাকুল প্রীত সিং ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী । এখন বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। এবার একটি সিনেমায় কনডম টেস্টারের ভূমিকায় দেখা যাবে তাকে।

সিনেমাটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। নাম ঠিক না হওয়া সিনেমাটির জন্য ইতোমধ্যে মৌখিক সম্মতি দিয়েছেন রাকুল। এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘এটি সোশ্যাল কমেডি ঘরানার একটি সিনেমা। সাধারণত আয়ুষ্মান খুরানা এ ধরনের সিনেমায় অভিনয় করেন। এতে কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করবেন রাকুন। হ্যাঁ, ঠিকই শুনেছেন তাকে সেক্সেকিউটিভের ভূমিকায় দেখা যাবে।’

জন্মনিরোধক হিসেবে কনডমের ব্যবহার সম্পর্কে বেশিরভাগ প্রাপ্তবয়স্ক মানুষই জানেন। কিন্তু কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত, বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেওয়া হয়। এরপর এগুলোর কার্যক্ষমতা পরখ করেন কনডম টেস্টাররা। তাদের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই বাজারে নতুন কনডম নিয়ে আসে প্রতিষ্ঠানগুলো।

রাকুলের  বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। অর্জুন কাপুরের বিপরীতে ‘সর্দার কা গ্র্যান্ডসন’ সিনেমায় দেখা যাবে তাকে। জন আব্রাহামের বিপরীতে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। এছাড়া অজয় দেবগনের ‘মে ডে’ ও ইন্দ্র কুমারের ‘থ্যাংক গড’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

বর্তমান করোনা মহামারির কারণে ভারতের সিনেমার শুটিং বন্ধ। পরিস্থিতি স্বাভাবিক হলেই এই শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন প্রযোজক।

 

একুশে সংবাদ/বা/ব