ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

করোনামুক্ত হয়ে অক্ষয় আরও এক কোটি দান করলেন


Ekushey Sangbad
নিউজ ডেস্ক
১১:০০ এএম, ২৬ এপ্রিল, ২০২১
করোনামুক্ত হয়ে অক্ষয় আরও এক কোটি দান করলেন

বলিউড তারকা অক্ষয় কুমার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কিছু দিন আগে । আর বাড়ি ফিরেই এই মহামারি কালে দানের দিক থেকেও নিজের নামটা ওপরের দিকেই রাখছেন তিনি। এবার গৌতম গম্ভীর ফাউন্ডেশনে করোনার বিরুদ্ধে লড়তে হাসপাতালগুলোর সহায়তায় ১ কোটি রুপি বা ১ কোটি ১৩ লাখ টাকা দিলেন তিনি। এই ফাউন্ডেশন একটি টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীর৷ তিনি লিখেছেন, "এই অন্ধকারময় পরিস্থিতিতে প্রতিটি সাহায্যই একটা আশার আলো ৷ খাবার, ওষুধ ও অক্সিজেন সরবরাহের কাজে গৌতম গম্ভীর ফাউন্ডেশনে এক কোটি টাকা দান করার জন্য অক্ষয় কুমারকে ধন্যবাদ ৷ ঈশ্বর তাঁকে আশীর্বাদ করুন ৷"

এর আগে ২০২০ সালে বলিউডের এই হিট মেশিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘পি এম কেয়ারস’ফান্ডে দিয়েছিলেন ২৫ কোটি রুপি। টুইটারে সেই খবর জানিয়ে লিখেছিলেন, ‘এই মুহূর্তে বেঁচে থাকা সবচেয়ে জরুরি। মানুষের জীবনের ওপরে আর কিচ্ছু নেই। আর জীবন বাঁচাতে যা করার, আমাদের তা-ই করতে হবে। নিজের জমানো অর্থ থেকে মোদি সরকারের ফান্ডে ২৫ কোটি রুপি দিতে পেরে আমার খুব ভালো লাগছে। আসেন, আমরা মানুষ বাঁচাতে এগিয়ে আসি।’ 

 

একুশে সংবাদ/প/ব