AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজনীতিতে আসছেন না রজনীকান্ত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০৮ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২০
রাজনীতিতে আসছেন না রজনীকান্ত

হাসপাতাল ফিরে বড় ঘোষণাই করলেন সুপারস্টার রজনীকান্ত।নিজের সোশ্যাল সাইটে একটি  টুইট করেন রজনী। সেখানে তিনি জানান, এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না তিনি। তাঁর এই ঘোষণা অনেক মানুষ এবং ভক্তদের মন ভেঙে দেবে, এটা ঠিক কিন্তু তাঁরা যেন ক্ষমা করে দেন। এবার এমনই জানান রজনীকান্ত।

সম্প্রতি হাসপাতাল থেকে মুক্তি পান রজনীকান্ত। উচ্চ রক্তচাপের সমস্যার কারনে হাসাপতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হাসপাতালে ভর্তির পর থেকেই টানা পর্যবেক্ষণে রাখা হয় থালাইভাকে। হায়দরাবাদের ওই হাসপাতাল থেকে বেশ কিছুটা সুস্থ হয়ে তবেই বাড়িতে ফেরেন তিনি। রজনী বাড়িতে ফেরার পর থেকেই তাঁর রাজনীতিতে আগমন হবে কি না, তা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়। সেই জল্পনায় কার্যত ইতি টেনে থলাইভা ঘোষণা করে দিলেন, এই মুহূর্তে তিনি রাজনীতিতে আসছেন না।


সম্প্রতি হায়দরাবাদে গিয়ে পরবর্তী সিনেমা আন্নাথের শ্যুটিং শুরু করেন রজনীকান্ত। ওই সিনেমার শ্যুটিং করতে গিয়েই সমস্যার সূত্রপাত। শ্যুটিংয়ের মাঝ পথে ইউনিটের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আন্নাথের সেটের কয়েকজনের রিপোর্ট পজিটিভ আসার পরই করোনা পরীক্ষা করা হয় রজনীরও। যদিও করোনা থাবা বসায়নি সুপারস্টারের শরীরে, তবুও প্রত্যেকের নিরাপত্তার কথা ভেবেই বন্ধ করে দেওয়া হয় আন্নাথের শ্যুটিং। এরপরই উচ্চ রক্তচাপে ভুগতে শুরু করেন রজনী। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। উচ্চ রক্তচাপের কারণে বেশ কয়েকদিন কড়া নজরদারিতে রাখা হয় রজনীকান্তকে। উপযুক্ত চিকিৎসার পর শেষ পর্যন্ত বেশ কিছুটা সুস্থ হওয়ার পর তবেই হাসপাতাল থেকে মুক্তি পান থালাইভা।


একুশে সংবাদ/জি/আ


 

Link copied!