AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্মিত হলো “ভালোবাসার ফাঁদ”


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০৪ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২০
নির্মিত হলো “ভালোবাসার ফাঁদ”

আমাদের সমাজে কিছু দুষ্ট প্রকৃতির লোক আছে যারা সরল মনের মানুষদের ভালোবাসার প্রলোভনে ফাসিয়ে নিজের উদ্দেশ্য হাসিলে সর্বদাই ন্যস্ত থাকে। আর তাদের এই পাতানো ফাঁদে পা দিয়ে অনেক তরুনী আজ সর্ব শান্ত। 

তেমনি এক গল্প নিয়ে গত ২৭শে নভেম্বর চট্টগ্রমের এক মনোরম লোকেশনে শুটিং হয়ে গেলো ক্রাইম সিন “ভালোবাসার ফাদ”। আশরাফুল করিম সৌরভ এর লিখা গল্প ও নির্দেশনায় ক্রাইম সিনের মুল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মোশারফ ভূইয়া পলাশ ও জুয়েনা আফসানা। এতে আরো আভিনয় করেছেন নাছরিন হিরা, নিরব খাঁন, বিজয় চক্রবর্তী,পারভেজ চৌধুরী, রাহাত খাঁন,রৌশন এবং আশরাফুল করিম সৌরভ। সঞ্চালনায় দায়িত্তে রয়েছেন শ্রেয়সী স্রোতস্বিনী।

ক্যামেরায় মোঃরাসেল এবং সার্বিক সহযোগিতায় মামুন খাঁন রাহি। আ-কার ই-কার চলচ্চিত্র এবং অনল মিডিয়া ভিশনের যৌর্থ প্রযোজনায় নির্মিত ক্রাইম সিনটি শিঘ্রই রাহা আরাফ টিভিতে প্রচারিত হবে। 

আমাদের চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ ও এর প্রতিকারে বিনোদনের মাধ্যমে জনমনে সচেতনতা বৃদ্ধির লক্ষেই মুলত এটি নির্মান করা হয়েছে। 

আগামীতে বিভিন্ন সত্য ঘটনা অবলম্বনে ধারাবাহিক ভাবে ক্রাইম সিনের বিভিন্ন পর্ব প্রচারের কথা জানিয়েছনে টিম রাহা আরাফ টিভি। ক্রাইম সিনে বিভিন্ন পর্বগুলো নিঃসন্দেহে বিনোদনের পাশাপাশি জনমনে সচেতনতা বৃদ্ধিতে যথেষ্ট অবদান রাখবে


একুশে সংবাদ/এম.খ.র/এস
 

Link copied!