AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রাফটসম্যান ফুটওয়্যারের কিউআইও সাবস্ক্রিপশন শুরু ২১ এপ্রিল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:০৭ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
ক্রাফটসম্যান ফুটওয়্যারের কিউআইও সাবস্ক্রিপশন শুরু ২১ এপ্রিল

ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের কোয়ালিফাইড ইনভেস্টর অফারের (কিউআইও) আবেদন গ্রহণ শুরু হচ্ছে আগামী ২১ এপ্রিল। এক্সচেঞ্জের ইলেকট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেমের মাধ্যমে শেয়ার সাবস্ক্রিপশন আবেদন ওইদিন শুরু হয়ে চলবে ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।

এর আগে ১৪ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে দেশের পুঁজিবাজার থেকে তহবিল সংগ্রহের (আইপিওর) অনুমোদন পেয়েছিল জুতা এবং চামড়াজাত পণ্য উৎপাদক ও রপ্তানিকারক কোম্পানি ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড অ্যাকসেসরিজ লিমিটেড। ১০ টাকা মূল্যমানের ৫০ লাখ শেয়ার অফলোড করে শেয়ার বাজার থেকে ৫ কোটি টাকা সংগ্রহের পরিকল্পনা রয়েছে কোম্পানিটির।

বুধবার (১৭ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শেয়ার বাজার থেকে সংগৃহীত অর্থের মধ্যে ভারসাম্য রক্ষা, আধুনিকীকরণ, পুনর্বাসন ও সম্প্রসারণে (বিএমআরই) ২ কোটি, ব্যাংক ঋণ পরিশোধে ১ কোটি, কার্যকর মূলধন ব্যবস্থাপনায় ১ কোটি ৫৪ লাখ ৮০ হাজার ২০৭ এবং আইকিউআইও (ইনিশিয়াল কোয়ালিফাইড ইনভেস্টর অফার) সম্পর্কিত খাতে ৪৫ লাখ ১৯ হাজার ৭৯৩ টাকা ব্যয় করবে কোম্পানিটি ।

এ বিষয়ে ক্রাফটসম্যান ফুটওয়্যারের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাদাত হোসেন সেলিম বলেন, ”কিউআইও সংগৃহীত অর্থ আমরা আধুনিকীকরণ, পুনর্বাসন ও সম্প্রসারণ এবং প্রতিস্থাপনের পাশাপাশি ব্যাংক ঋণ পরিশোধে ও কার্যকরী মূলধন ব্যবস্থাপনায় ব্যাবহার করা হবে। এই কৌশলগত বিনিয়োগ আমাদের উন্নত মানের পণ্য তৈরিতে সাহায্য করবে, যার মাধ্যমে আরও বিদেশী ক্রেতারা আমাদের পণ্য কেনার ক্ষেত্রে আগ্রহী হবেন। একইসাথে , এই উদ্যোগ শুধুমাত্র রেমিট্যান্স প্রবাহকে শক্তিশালী করবে না, আমাদের বিনিয়োগকারীদের মধ্যে আস্থাও বাড়িয়ে তুলবে।”

একুশে সংবাদ/হ.ক.প্র/জাহা 
 

Link copied!