AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বীমা সুবিধা পাবেন আইফার্মার’র কর্মী ও পরিবার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:২০ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
বীমা সুবিধা পাবেন আইফার্মার’র কর্মী ও পরিবার

বীমা সুবিধার আওতায় আসলো এগ্রি-ফিনটেক স্টার্টআপ প্রতিষ্ঠান আইফার্মার লিমিটেড-এর স্থায়ী ও চুক্তিভিত্তিক কর্মী এবং তাদের পরিবার। ফলে আইফার্মারের স্থায়ী কর্মী, তাদের স্ত্রী বা স্বামী/একজন সন্তান ও অনুর্দ্ধ ৬৯ বয়সী বাবা মায়ের বীমাচুক্তি অনুযায়ী চিকিৎসা খরচ সুবিধা পাবেন। চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স এ সেবা প্রদান করবে।

সম্প্রতি রাজধানীর গুলশানে আইফার্মারের হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স-এর সাথে এ সম্পর্কিত একটি চুক্তি সই করে প্রতিষ্ঠানটি। চুক্তিতে সই করেন আইফার্মারের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী (সিইও) ফাহাদ ইফাজ এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী (সিইও), এস এম জিয়াউল হক। এ সময় উভয় প্রতিষ্ঠানের কর্মীরা উপস্থিত ছিলেন।

দেশের কৃষক ও ক্ষুদ্র কৃষি-উদ্যোক্তাদের মত কৃষি পেশাজীবিদের কল্যাণে একাগ্রে কাজ করে চলেছে আইফার্মার। তাদের জীবন ও জীবিকার উন্নয়নে আর্থিক সহায়তা, পরামর্শ এবং বীমা সুবিধার মত নানা সহযোগিতা দিয়ে থাকে আইফার্মার, পাশাপাশি বাজারে কৃষকদের অবস্থানকে আরো সমৃদ্ধ করে তুলতেও প্রতিষ্ঠানটি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বিগত বছরগুলোতে কৃষি পেশাজীবিদের কল্যাণে আইফার্মারের বিভিন্ন কার্যক্রম ইতিবাচক ফলাফল বয়ে এনেছে। একইসাথে, প্রতিষ্ঠানটি নিজেদের কর্মীদের সার্বিক কল্যাণ ও নিরাপত্তা নিশ্চিতের ক্ষেত্রেও বরাবরই গুরুত্ব দিয়ে এসেছে, যার ধারাবাহিকতায় এবার চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সাথে যুক্ত হয়েছে আইফার্মার।

এ প্রসঙ্গে আইফার্মারের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী (সিইও) ফাহাদ ইফাজ বলেন, “আমরা আমাদের প্রাতিষ্ঠানিক কার্যপরিকল্পনা গ্রহণের সময় সর্বোচ্চ অন্তর্ভুক্তি ও সার্বিক স্বার্থরক্ষা নিশ্চিত করে থাকি। আমরা চাই যেন প্রতিষ্ঠানের প্রত্যেক কর্মী নিজেদেরকে একটি পরিবারের অংশ মনে করেন। আইফার্মারের স্থায়ী ও অস্থায়ী সকল কর্মীদের কঠোর পরিশ্রমের প্রতি শ্রদ্ধা রেখে আমরা বীমা সুবিধা চালুর সিদ্ধান্ত নিয়েছি। এটি বাস্তবায়নে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের মত অংশীদার পেয়ে আমরা খুবই সন্তুষ্ট”।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!