AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাদিজা, মুনমুন ও ওয়াসফিয়ার প্রেমের ফাঁদ!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৭ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
খাদিজা, মুনমুন ও ওয়াসফিয়ার প্রেমের ফাঁদ!

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার মিরপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- খাদিজা (২৭), মো. হাদিউল ইসলাম বাবু (৩৪), মুনমুন (৩০) ও ওয়াসফিয়া খানম (২৬)। চক্রটি বিএমডব্লিউ নামে পরিচিত।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তার বাবু ব্যবসায়ী, খাদিজা ও মুনমুন গৃহিণী এবং ওয়াসফিয়া একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এদের মধ্যে ওয়াসফিয়া চক্রটির মাস্টারমাইন্ড। মূলত তার পরিকল্পনাতেই প্রতারণা করত চক্রটি।

ওসি মহসীন বলেন, এই চক্র প্রথমেই একজনকে টার্গেট করে। যাকে টার্গেট করা হয়, তার সঙ্গে অনলাইনে অথবা অফলাইনে বন্ধুত্ব করা হয়। সেই সম্পর্ক প্রেমে গড়ালে টার্গেটকে বাসায় ডেকে আনা হয়। বাসায় আসলেই চক্রের বাকি সদস্যরা তাঁকে মারধর করে টাকা ও মোবাইল নিয়ে নেয়। একপর্যায়ে চক্রের নারী সদস্যরা টার্গেটের সঙ্গে আপত্তিকর ছবি তোলেন। সেই ছবি দিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেওয়া হয় টাকা।

মিরপুর থানার ওসি বলেন, এই একই কায়দায় গত দেড় মাস আগে এক এনজিও কর্মকর্তার সঙ্গে সম্পর্ক গড়েন এই চক্রের সদস্য খাদিজা। একপর্যায়ে মঙ্গলবার তাঁকে বাসায় ডাকেন খাদিজা। সেখানে আগে থেকেই ছিলেন বাবু, মুনমুন ও ওয়াসফিয়া। সেই কর্মকর্তা বাসায় ঢোকার সঙ্গে সঙ্গেই তাঁকে বেঁধে মারধর করে মোবাইল ও নগদ ৫ হাজার টাকা নিয়ে নেওয়া হয়। এরপর তার স্ত্রীকে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করেন তারা।

ওসি জানান, পরে ১০ হাজার ২০০ টাকায় রফা করেন সেই এনজিও কর্মকর্তা। টাকা নিয়ে রাতে তাকে ছেড়ে দিতে আসলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন এসে চক্রের সদস্যদের আটক করেন। পরে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে।

একুশে সংবাদ/এসআর

Link copied!