AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাসেলস ভাইপার মারলে ৫০ হাজার টাকা পুরস্কার


রাসেলস ভাইপার মারলে ৫০ হাজার টাকা পুরস্কার

জেলার  সদর উপজেলায় একটা রাসেলস ভাইপার সাপ মারতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কার্যনির্বাহী কমিটির প্রস্তুতি সভায় এই ঘোষণা দেন তিনি।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিভিন্ন কার্যক্রম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট আকারে প্রচার এবং সরাসরি সম্প্রচার (লাইভ) করে থাকেন মো. ফারুক হোসেন নামে এক আওয়ামী সমর্থক। মূলত ফারুকের ফেসবুক আইডি থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ২০ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও ফরিদপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ঝর্না হাসানের উপস্থিতিতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক।

রাসেলস ভাইপার

তিনি বলেন, ফরিদপুর কোতয়ালী (সদর উপজেলা) এলাকায় কেউ যদি রাসেলস ভাইপার সাপ মারতে পারেন তাহলে তাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে, প্রতিটি সাপ মারার জন্য এই পুরস্কার দেওয়া হবে। যত জন যে কয়টি সাপ মারতে পারবে সাপ প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।‍‍`

এ সময় পাশ থেকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ঝর্না হাসান আরিফের বক্তব্যকে সমর্থন জানিয়ে বলেন, যে যে কয়টা সাপ মারবে, সে কয়টার টাকা পাবে।

ইশতিয়াক আরিফ জানান, সাম্প্রতিক সময়ে এই সাপ ভয়ানক হয়ে উঠেছে। তাই এর থেকে মানুষকে রক্ষা করার চেষ্টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও আমার ব্যক্তিগত তহবিল থেকে এ টাকা দেওয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!