AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমপি আনার হত্যা মামলায় আটক শিমুল ভূঁইয়ার ‍‍`সেকেন্ড ইন কমান্ড‍‍` সাইফুল বিস্ফোরকসহ আটক


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
১১:০৪ এএম, ২৯ মে, ২০২৪
এমপি আনার হত্যা মামলায় আটক শিমুল ভূঁইয়ার ‍‍`সেকেন্ড ইন কমান্ড‍‍` সাইফুল বিস্ফোরকসহ আটক

ভারতের কলকাতায় সাংসদ আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় জড়িত চরমপন্থি পূর্ব বাংলার নেতা শিমুল ভূঁইয়ার ‍‍`সেকেন্ড ইন কমান্ড‍‍` সাইফুল আলমকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি ভারতীয় নম্বরের মোবাইল ও বিস্ফোরক জব্দ করা হয়েছে।

 মঙ্গলবার (২৮মে) রাত সাড়ে নয়টার দিকে যশোর শহরের রায়পাড়া বাবলাতলা এলাকার  আদর্শ মৎস্য হ্যাচারী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মৎস্য শ্রমিক পরিচয়ে সাইফুল মেম্বার সেখানে আত্মগোপনে ছিলেন। 

ডিবি পুলিশের দাবী সাইফুল ওই হ্যাচারিতে পাঁচ দিন ধরে অবস্থান করছিলেন। 

যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম সাংবাদিকদের জানান, সাইফুল চরমপন্থী শিমুল ভুঁইয়ার ‍‍`সেকেন্ড ইন কমান্ড‍‍` হিসেবে পরিচিত। সে যশোরের উদয় শঙ্কর হত্যা, রাকিব হত্যা, সুব্রত হত্যা মামলায়  চার্জশিটভুক্ত আসামী ।  সে এসকল হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার  করেছে।  শিমুল ভুইয়া আটকের পর সে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর শহরের রায়পাড়া বাবলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি দল। এ সময় ওই এলাকার আদর্শ মৎস হ্যাচারী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ভারতীয় নম্বরের মোবাইল ও বিস্ফোরক জব্দ করা হয়েছে।

সে যশোরের একাধিক  হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এক প্রশ্নের জবাবে এসআই মফিজুল ইসলাম বলেন, সাম্প্রতিক সময়ে সাইফুল্লাহ মেম্বার সাতক্ষীরা ও ভারত সীমান্ত এলাকায় ছিল। সে ভারতীয় মোবাইল নম্বর দিয়ে যোগাযোগ করতো ৷

একুশে সংবাদ/এস কে

Link copied!