AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে আম বাগান থেকে নারীর মরদেহ উদ্ধার


পীরগঞ্জে আম বাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রেজিয়া খাতুন (৪৫) নামে এক বিধবার মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ মে) দুপুরে উপজেলার সেনগাঁও ইউনিয়নের কানাড়ি গ্রামের একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধা করে থানা পুলিশ। রেজিয়া একই গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী। গত রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

রেজিয়ার বৌমা ফেন্সি আকতার জানান, তাদের সংসারেই থাকতেন তার শাশুড়ি। তার শাশুড়ির সাথে এলাকার কারো কোন রকম ঝগড়া-বিবাদ ছিল না। রোববার (২৬ মে) রাত ৯টা থেকে তার শাশুড়িকে খেঁজে পাওয়া যাচ্ছিল না। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। সকালে বাড়ি পাশে আম বাগানের মাঝখানে তার মরদেহ পাওয়া যায়। তিনি সুস্থ ছিলেন। তাকে মেরে ফেলা হয়েছে।

সেনগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান জানান, ১৬ বছর আগে ওই মহিলার স্বামী মারা যায়। আম বাগানের মাঝখানে বিবস্ত্র অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে। এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড।

খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম জানান, ওই বিধবার মরহেদ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে।

 

একুশে সংবাদ/লা.র.উ/সা.আ

Link copied!