AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মদন উপজেলা পরিষদ নির্বাচন

প্রচার-প্রচারণায় এগিয়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার


প্রচার-প্রচারণায় এগিয়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার

নেত্রকোনার মদনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ, ন্যায়বিচার, সুষম বণ্টন স্লোগানে নিরলস পরিশ্রম করে গণসংযোগ ও জনগণের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে ভোটারদের মন জয় করে নিয়েছেন বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান(হাবিব মাস্টার) কাপ পিরিচ প্রতীক নিয়ে। 

প্রচার-প্রচারণায় ও ভোটের হিসাবে এগিয়ে আছেন সাবেক উপজেলা চেয়ারম্যান সমাজসেবক, মানবতাবাদী, অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন, দুর্নীতি প্রতিরোধকারী ও শিক্ষানুরাগী বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান। তিনি দিন-রাত বিরামহীন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে হাট-বাজার ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। আগামী ২৯ মে বুধবার ৩য় ধাপে মদন উপজেলা পরিষদ নির্বাচন  অনুষ্ঠিত হবে। 

মদন উপজেলায় মোট ১৪জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এর মধ্যে ৬জন চেয়ারম্যান প্রার্থী, ৪জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। চেয়ারম্যান প্রার্থী হিসেবে লড়াই করছেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান (কাপ পিরিচ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কদ্দুছ (আনারস),  আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা মমতাজ হুসেন চৌধুরী (হেলিকপ্টার), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার  (মোটরসাইকেল), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজাজুল হক চৌধুরী (দোয়াত কলম), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইফতেখারুল আলম খান চৌধুরী (ঘোড়া)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসনা চৌধুরী (প্রজাপতি), মোসাঃ তাজমহল আক্তার দোলেনা (কলসী), মোছাঃ রিনা তালুকদার (হাঁস), মোঃ ইতি আক্তার ইভা (ফুটবল)। ভাইস চেয়ারম্যান পদে এম এ সোহাগ (মাইক), বীরমুক্তিযোদ্ধা ফিরোজ আহম্মেদ পাঠান (তালা), হাফেজ মোঃ নূরুজ্জামান (চশমা), শেখ বদরুল ইসলাম (টিয়া পাখি) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার হামিদ ইকবাল জানান,  মদন উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় মোট ৫১টি ভোট কেন্দ্র রয়েছে। এতে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩১ হাজার ৭শ তিন জন। পুরুষ ভোটারের সংখ্যা ৬৭ হাজার ২শ ৪০জন, মহিলা ভোটারের সংখ্যা ৬৪ হাজার ৪শ ৫৬ জন, তৃতীয় লিঙ্গ ৭জন। 

মদন উপজেলাকে স্মার্ট উপজেলা গড়ে তোলার লক্ষ্যে  সৎ যোগ্য প্রার্থীকে জনগণ বেছে নিবেন এমন প্রত্যাশা করছেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!