AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ছিনতাইকৃত অটোরিকসাসহ একজন গ্রেপ্তার


নরসিংদীতে ছিনতাইকৃত অটোরিকসাসহ একজন গ্রেপ্তার

নরসিংদী রায়পুরায় ছিনতাইকৃত ১টি অটো রিকসাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জীবন (২০) রায়পুরা উপজেলার মহেশপুর এলাকার মালু হোসেনের ছেলে।


গত মঙ্গলবাররাতে বিশেষ অভিযানের মাধ্যমে রায়পুরা তদন্ত অফিসার হালিম সাহেবের তৎপরতায়তাকে গ্রেপ্তার করা হয়। আসামীর নিকট থেকে আলামত হিসেবে একটি মোবাইল ও রশি উদ্ধার করাহয়। রায়পুরা থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে ।


এদিকে অভিযোগকারী মোছাঃ ঝড়না বেগম জানান, আমার সন্তানের অটো গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। তাৎক্ষনিক আমি কোন উপায় না পেয়ে রায়পুরা থানায় অভিযোগ করি ও পুলিশের সহযোগিতা কামনা করি। সন্ত্রাসী জীবন আমার কাছে ছেলে ও অটো গাড়িটি জিম্মি করে ৫০ হাজার টাকা দাবী করে।


তাৎক্ষনিক রায়পুরা থানা পুলিশ এ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে গোপনসূত্রে খবর পেয়ে অটোসহ ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।


রায়পুরা থানা তদন্ত কর্মকর্তাহালিম জানান, গতকাল সোমবার (২০ মে) সন্ধ্যা ৭টায় শামিম রায়পুরা থাানধীন হাসিমপুর মৌলভী বাজারের তিন রাস্তার মোড়ে পৌছলে ০২ জন অজ্ঞাতনামা ব্যক্তি শামিমের গাড়িটি ভাড়ায় নিয়ে পিরিজকান্দি নামক স্থানে যায়। আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টায় রায়পুরা থানাধীন মির্জাপুর ইউপিস্থ মেরাতলী সাকিনস্থ জনৈক হোসেন মিয়ার বেগুন ক্ষেতের সামনে কাঁচা রাস্তার উপর পৌছলে ভাড়া দেওয়ার কথা বলে কৌশলে গাড়ি থামাতে বললে গাড়ী থামালে তখন অজ্ঞাতনামা ২ ব্যক্তি শামীমকে জোরপূর্বক আটকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর শামীমের ফোন থেকে তার মায়ের ফোনে কল করে জানায় শামীমকে অপহরণ করা হয়েছে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে।


এদিকে রায়পুরা থানার একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ নাম্বার- ২৬। ধৃত আসামীকে নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে।  
এ বিষয়ে তদন্ত কর্মকর্তা হালিম সংবাদকর্মী রুদ্রকে আরে জানান, শামীমের মায়ের অভিযোগের প্রেক্ষিতেপুলিশ দ্রæত তদন্ত করেআসামী জীবনকে শনাক্ত করে ও গ্রেফতার করতে সক্ষম হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!