AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রদ্ধা ও ভালোবাসায় কীর্তিমান শিক্ষকের শেষ বিদায়


শ্রদ্ধা ও ভালোবাসায় কীর্তিমান শিক্ষকের শেষ বিদায়

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কীর্তিমান শিক্ষক শ্রী নিশিকান্ত ভাদুড়ী মৃত্যুবরণ করেছেন। শিক্ষক নিশিকান্ত ভাদুড়ী (৯৬) বুধবার ৮ মে রাতে শেরপুর নালিতাবাড়ী বাঘবেড় বামুনপাড়া নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে না ফেরার দেশে পাড়ি জমান। তার মৃত্যতে এলাকার রাজনৈতিক সংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে শোকের ছায়া নামে।


বৃহস্পতিবার ৯ মে সকাল সাড়ে দশটায় তারাগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে মরদেহ রাখা হয় শ্রদ্ধা নিবেদনের জন্য। নালিতাবাড়ী এসএসসি ব্যাচ-৯৭সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠন পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান। তাঁকে গার্ড অব অনার প্রদর্শন করেন স্কুলের শিক্ষার্থীরা। এক মিনিট নীরবতা পালন শেষে বক্তব্য উপস্থাপন করেন নৌ ও পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব আব্দুস সামাদ ফারুক, উপজেলা চেয়ারম্যান মোখছেদুর রহমান লেবু, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসমত আরা আসমা, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংবাদিক এমএ হাকাম হীরা, প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান মুসা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক মুনীরুজ্জামান প্রমুখ। 

এছাড়া পরিবারের পক্ষ থেকে বক্তব্য উপস্থাপন করেন প্রয়াত শিক্ষকের কন্যা অরুণা ভাদুড়ী। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সঞ্চালনা করেন তারাগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন। বেলা দুইটায় বাঘবের মহাশ্মশানে অগ্নিতে বিলীন হয়ে গেলেন তারাগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত কীর্তিমান শিক্ষক শ্রী নিশিকান্ত ভাদুড়ী।
একুশে সংবাদ/ এসএডি

Link copied!