AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চতুর্থ বারের মত জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত মোস্তাক আহাম্মদ


চতুর্থ বারের মত জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত মোস্তাক আহাম্মদ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ চতুর্থ বারের মত হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন মাধবপুর উপজেলার জগদীশপুর যোগেশ চন্দ্র হাইস্কুল এন্ড কলেজ এর সিনিয়র শিক্ষক (শারীরিকশিক্ষা) ও সিনিয়র গ্রুপস্কাউট লিডার  মোস্তাক আহাম্মদ।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার অন্তর্গত শিমরাইল গ্রামের ঐতিহ্যবাহী হাজিবাড়ির মরহুম মোহাম্মদ আব্দুর রউফ ও মরহুমা মোসলেমা খাতুন এর সর্বকনিষ্ঠ সন্তান।

 তিনি বিগত ২০১৭, ২০২২ এবং ২০২৩ সালেও জেলা পর্যায়ে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। 

২০১৮, ২০১৯ এ  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। ২০১৮ সাল থেকে তিনি বাংলাদেশ স্কাউটস মাধবপুর উপজেলা এর উপজেলা স্কাউট লিডার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 

২০১৩ সালে তিনি থাইল্যান্ড এ জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। তিনি নতুন কারিক্যুলাম বিস্তরণে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

২০১৫ সালে তিনি সৃজনশীল প্রশ্নপত্র প্রণয়ন ও উত্তরপত্র মূল্যায়নে শারীরিক শিক্ষা বিষয়ের প্রধান প্রশিক্ষক হিসেবে সিলেট ডিইও এবং হবিগঞ্জ ডিইও তে দায়িত্ব পালন করেছেন। তিনি ICT4E জেলা অ্যাম্বাসেডর। তিনি একজন বৃক্ষপ্রেমী। তিনি ও তাঁর স্কাউট গ্রুপ গত বছর উপজেলার বিভিন্ন এলাকায় সহস্রাধিক ফলদ বৃক্ষ রোপণ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!