AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিতদের তালিকা প্রকাশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নওগাঁ
০৪:৫০ পিএম, ৬ মে, ২০২৪
জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিতদের তালিকা প্রকাশ

নওগাঁর মান্দায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ ষ্কাউট শিক্ষক এবং শ্রেষ্ঠ ষ্কাউট শিক্ষার্থীদের নির্বাচন করা হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা শিক্ষা কমিটির উদ্যোগে এর একটি চুড়ান্ত নির্বাচনী তালিকা প্রকাশ করা হয়।

এতে উপজেলার কালীগ্রাম দোডাঙ্গী উচ্চ বিদ্যালয়, পিড়াকৈড় দাখিল মাদ্রাসা,সাতবাড়িয়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এবং মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান। মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকরাম হোসেন, কালিকাপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ ড. মোঃ মামুনুর রশিদ, ইনডেক্স টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মোঃ মোজাফ্ফর হোসেন প্রামানিক এবং মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ বেদারুল ইসলাম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান।  তেঁতুলিয়া ডি.বি উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক মোঃ আইনাল হক, মজিদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবী বিষয়ের প্রভাষক মোঃ মামুনুর রশিদ, ইনডেক্স টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ব্যাবস্থাপনা বিষয়ের প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলম এবং পানিয়াল আদর্শ ডিগ্রী কলেজের বাংলা বিষয়ের জৈষ্ঠ প্রভাষক মোঃ আমজাদ হোসেন শ্রেষ্ঠ শিক্ষক ।
কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয়ের স্কাউট মোঃ আহনাফ তাহমিদ সদ্য, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্ল গাইড মোছাঃ তানিয়া আক্তার শ্রেষ্ঠ শিক্ষার্থী। এছাড়াও কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মান্নান, দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের গার্ল গাইড হোসনে আরা খাতুন এবং গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও কলেজের রোভার মোঃ সাহার আলী শ্রেষ্ঠ স্কাউট হিসেবে নির্বাচিত হয়েছেন।
এবিষয়ে মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ বেদারুল ইসলামসহ অন্যান্য প্রতিষ্ঠান প্রধানগণ বলেন যে, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরীতে আমাদেরকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় আমরা অনেক খুশি এবং আনন্দিত। আগামীতেও এ ধারাবাহিতা রক্ষার্থে আমাদের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।
মান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ আলম সেখ জানান, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে গত ২৯ এপ্রিল (সোমবার) শিক্ষা কমিটির যাচাই-বাছাইয়ের মাধ্যমে ওই তালিকা চুড়ান্ত করা হয়েছে। শ্রেষ্ঠত্ব অর্জনকারী সকলকে অভিনন্দন। সেই সাথে শিক্ষকদের ধন্যবাদ জানাই। কারণ ওইসব প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ভাল ফলাফলের পেছনে শিক্ষকদের যথেষ্ট অবদান রয়েছে।

 

একুশে সংবাদ/মা.সে.জে/সা.আ

Link copied!