AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাটোরে আ.লীগ নেতাকে গুলি করে হত্যামামলায় গ্রেপ্তার ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নাটোর
০৯:১৪ পিএম, ১ মে, ২০২৪
নাটোরে আ.লীগ নেতাকে গুলি করে হত্যামামলায় গ্রেপ্তার ৪

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মনজুর রহমান মঞ্জু হত্যামামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ মে) বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 
গ্রেপ্তারকৃতরা হলেন- লালপুর উপজেলার মো. সুমন (২৮), মো. লিটন (৪৪), মোহাম্মদ তমাল (২২) ও মোহাম্মদ রবিউল (৪৪)।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, এ ঘটনায় বুধবার ১ মে দুপুরে নিহতের ভাই মাসুদ রানা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশন এলাকার রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে মনজুর রহমান মঞ্জুকে। নিহত মনজুর রহমান মঞ্জু লালপুর উপজেলার বাহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব বলেন, আধিপত্য বিস্তার ও ব্যবসায়িক কারণে একটি মহলের সঙ্গে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল মঞ্জু্র। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করছি না।

মঞ্জুর ভাই মাসুদ রানা জানান, অন্তত ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত অস্ত্র নিয়ে এসে মঞ্জুর মাথায় ও পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। জাহারুলের ছেলে জাহিদ, জাহারুলের ভাই রেজাউল এবং ভাতিজা আলামিন এবং তাদের আত্মীয়-স্বজনসহ ১৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

২০১৮ সালের ২৮ ডিসেম্বর গোপালপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহারুল ইসলামকে নর্থ বেঙ্গল চিনিকল গেটের সামনে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মঞ্জুর সেই হত্যা মামলার অন্যতম প্রধান আসামি।

একুশে সংবাদ/ঢা.পো./ এসএডি

 

 

Link copied!