AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে রায়পুরায় নগদের টাকা ছিনতাই ঘটনায় ৩ জন গ্রেপ্তার


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৪:১৮ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
নরসিংদীতে রায়পুরায় নগদের টাকা ছিনতাই ঘটনায় ৩ জন গ্রেপ্তার

নরসিংদীতে মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের দখল হতে লুট হওয়া ৬০ লাখের মধ্যে ১৬ লাখ টাকা জব্দ করা হয়। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।  


এর আগে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল সোমবার (২৯ এপ্রিল) ১ জন ও  ১০ এপ্রিল ২ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ সুপার।


গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মোঃ সোলাইমান মিয়া (৩৭), মাধবদী থানার জিতরামপুর (চরদিঘলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৪) ও সদর থানার নরসিংদী পৌর এলাকার শালিধা মহল্লার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০)। গ্রেপ্তারকৃত বিধান মিয়া আদালতে ১৬৪ ধারায় দেয়া  জবানবন্দীতে ঘটনার বিবরণসহ জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।


পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, মোঃ দেলোয়ার হোসেন পাঠান ও মোঃ শাহিন নামে নগদের দুই কর্মী টাকা নিয়ে নরসিংদী শহর হতে রায়পুরা যাওয়ার পথে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করে অজ্ঞাত ছিনতাইকারীরা। এঘটনায় রায়পুরা থানায় মামলার পর তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে গত ১০ এপ্রিল শিবপুরের কলেজ গেইট এলাকা হতে হৃদয় ও সোলাইমান মিয়া নামে ২ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের নিকট হতে লুট হওয়া টাকার মধ্যে ২ লাখ টাকা জব্দ করা হয়।


পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার (২৯ এপ্রিল) মাধবদী থানাধীন পাঁচদোনা মোড় হতে বিধান মিয়া নামে জড়িত আরও ১ জনকে গ্রেপ্তার ও নিকট হতে লুষ্ঠিত টাকার ১৪ লাখ টাকা জব্দ করা হয়। মঙ্গলবার আদালতে দেয়া ১৬৪ ধারার জবানবন্দীতে বিধান মিয়া জড়িত থাকার কথা স্বীকার করে মোট ৬ জনে ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে জনপ্রতি ১৪ লাখ টাকা ভাগবাটোয়ারা করে নেয় বলে স্বীকার করে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ না করে এ ঘটনায় জড়িত বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার। বিভিন্ন অপরাধে সোলাইমান মিয়ার বিরদ্ধে ৪টি ও মো: হৃদয়ের বিরদ্ধে ৩টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।  


উল্লেখ্য, বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় নরসিংদী শহর হতে ৬০ লাখ টাকা নিয়ে রায়পুরা যাওয়ার পথে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ (মাহমুদনগর) এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে গুরতর আহত হন নগদের ২ কর্মী পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো: শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!