AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে যুবলীগ নেতা হীরক জোয়ার্দ্দারের ইন্তেকাল


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৬:৫৬ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
মিরপুরে যুবলীগ নেতা হীরক জোয়ার্দ্দারের ইন্তেকাল

কুষ্টিয়ার মিরপুর পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হীরক জোয়ার্দ্দার হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে (৪০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি... রাজিউন)। তিনি উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ ও মিরপুর প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
সোমবার ২৯ এপ্রিল ভোরে সুলতানপুরস্থ নিজ বাড়িতে বাথরুম পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য, সে সুলতানপুর মহল্লার মৃত আবুল হোসেন জোয়ার্দ্দারের ছেলে এবং উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার ও জোলা পরিষদের সদস্য আলহাজ মহাম্মদ আলী জোয়ার্দ্দারের ছোট ভাই। দুপুরে সুলতানপুর কবরস্থানে জানাজা শেষে তাকে দাফন করা হয়। এ সময় কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এস এম মুসতানজীদ লোটাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল হালিম, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন প্রমুখ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন, প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমনসহ বিভিন্ন নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর প্রেসক্লাবে হীরক জোয়ার্দ্দারের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/ এসএডি

Link copied!