AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান মারধরের শিকার দেলোয়ার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নাটোর
০২:৫৭ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান মারধরের শিকার দেলোয়ার

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন অপহরণ ও মারধরের শিকার দেলোয়ার হোসেন পাশা। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ আনুষ্ঠানিকভাবে স্বাক্ষরিত চিঠিতে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

প্রথম দফায় অংশ নেয়া প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শেষে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় দেলোয়ার হোসেন পাশাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণা করা হয়।

রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ বলেন, কোনো পদে একক প্রার্থী থাকলে আইন অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় অতিবাহিত হওয়ার পরের দিন রিটার্নিং কর্মকর্তা তাকে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে পারেন। যেহেতু সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে দেলোয়ার হোসেন ছাড়া অন্য কোনো প্রার্থী নেই তাই দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

তবে ভাইস চেয়ারম্যান পদে নির্ধারিত তারিখে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

গত ১৫ এপ্রিল সোমবার নাটোর জেলা প্রশাসক ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে দেলোয়ার হোসেন ও তার ভাইসহ দুই আওয়ামী লীগ নেতাকে অপহরণ করে মারধর করে দুর্বৃত্তরা। পরে দুর্বৃত্তরা দেলোয়ার হোসেনকে মুমূর্ষু অবস্থায় তার গ্রামের বাড়ির সামনে ফেলে রেখে যায়।

 

একুশে সংবাদ/এ.টি/সা.আ

Link copied!