AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন

৯ জনের মনোনয়নপত্র জমা


৯ জনের মনোনয়নপত্র জমা

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ২ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাকি বিল্লাহ, ভাঙ্গুড়া পৌরসভার পদত্যাগী মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, জেলা কৃষকলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজবাহুর রহমান রোজ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ রঞ্জু ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, কাণিজ ফাতেমা রিমা ও আমেনা খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা সবাই উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির কেউ মনোনয়নপত্র দাখিল করেননি বলে জানা গেছে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ সময় পর্যন্ত ভাঙ্গুড়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন জমা করেছেন।

 

একুশে সংবাদ/সা.হো/সা.আ

Link copied!