AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮ কেজি গাঁজাসহ রামপালে নারী মাদক কারবারি আটক


৮ কেজি গাঁজাসহ রামপালে নারী মাদক কারবারি আটক

বাগেরহাটে গোয়েন্দা পুলিশ (ডিবি) এর বিশেষ অভিযানে ৮ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ তমা খাতুন (১৯) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে।

রবিবার (২১ এপ্রিল) বিকেলে বাগেরহাটের মোল্লাহাট থানার কাহালপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তমাকে ডিবি পুলিশের একটি চৌকস দল আটক করে।

আটক তমা বাগেরহাটের রামপাল উপজেলার ডাকরা কালিগঞ্জ এলাকার মৃত জাহাঙ্গীর সরদারের মেয়ে। ডিবি পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে খুলনাগামী যাত্রীবাহী কমফোর্ট পরিবহনের মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক নিয়ে আসতেছে বলে তারা খবর পায়। এ সংবাদের ভিত্তিতে কাহালপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। গাড়ি তল্লাশি চলাকালীন সময়ে তমা তার হাতে থাকা ট্রলি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তার ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো ৮টি প্যাকেট পাওয়া যায়। যার প্রতিটি প্যাকেটে ১ কেজি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন, গোপণ সংবাদের মাধ্যমে জানা যায় বিপুল পরিমান মাদকের চালান নিয়ে বাগেরহাটে আসতেছে মাদক ব্যবসায়ীরা। এ সংবাদের ভিত্তিতে মোল্লাহাট থানাধীন কাহালপুর এলাকায় অভিযান চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৮ কেজি গাঁজাসহ তমা নামের ওই নারী মাদক কারবারিকে আটক করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!