AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় ইটভাটার এস্কেভেটরের আঘাতে স্কুলছাত্রের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৬:৫৬ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
রাঙ্গুনিয়ায় ইটভাটার এস্কেভেটরের আঘাতে স্কুলছাত্রের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাড়ির পাশে থাকা ইটভাটায় খেলতে গিয়ে পা পিছলে এস্কেভেটরের আঘাতে এক প্রাইমারি স্কুলের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

রোববার (২১ এপ্রিল) সকালে উপজেলার ইসলামপুর নতুন পাড়া কেবিএম-১ নামে ইটভাটায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

রাঙ্গুনিয়া থানার কর্মকর্তা এস আই মোঃ মাঈন উদ্দিন বলেন, ইসলামপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড নতুনপাড়া এলাকার জালাল আহমেদের তিন ছেলে এক মেয়ের মধ্যে নিহত ইয়াছিন আরাফাত (৮) দ্বিতীয় সন্তান। সে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। পা পিছলে পড়ে গিয়ে এস্কেভেটরের সাথে আঘাত হলে পরে স্থানীয় এবং ইটভাটার কর্মচারীরা তাকে রাঙ্গামাটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. সেকান্দার জানান, শিশুটি মাদ্রাসা থেকে এসে খেলেতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী। তিনি জানান, ইয়াছিন আরাফাত নামে শিশুটি ইটভাটায় স্তুপ করে রাখা মাটির উপরে খেলছিল। দূর্ঘটনাবশতঃ পা পিছলে নিচে পড়ে যায় এতে নিচে থাকা এস্কেভেটরের বাকেটের সাথে আঘাত লাগে। এতে তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!