AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাউফলে চিঠি লিখে শিক্ষার্থীর আত্মহত্যা


Ekushey Sangbad
মোঃ ফোরকান, বাউফল, পটুয়াখালী
০৬:১০ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
বাউফলে চিঠি লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

পটুয়াখালীর বাউফলে বিষপানে মোসাঃ মৌসুমী আক্তার (১৭) নামে এক শিক্ষার্থীর বিষপান করে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সকাল ৯ টার দিকে কনকদিয়া ইউনিয়নর আমিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। 

মৌসুমী ওই গ্রামের মোঃ নিজাম উদ্দিন গাজীর মেয়ে এবং কনকদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী ছিলেন।

জানা গেছে, শনিবার সকালে মৌসুমীর মা ও বাবা দুজনই মুগডাল তুলতে বাড়ীর পাশে ক্ষেতে গিয়েছিলেন। এই সুযোগে মেয়ে মৌসুমী বিষপান করে। পরে মুমূর্ষ  অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃত্যুর আগে মৌসুমী একটি চিঠি লিখে রেখে গিয়েছেন। প্রেম সংক্রান্ত কারণে মৌসুমী বিষপান করে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা। 

নিহত মৌসুমীর ফুফু মোসাঃ পিয়ারা বেগম জানান, আত্মহত্যার পূর্বে মৌসুমী একটি চিঠি রেখে গেছে। তাতে কি লেখা রয়েছে আমরা জানিনা। চিঠিটি পড়ার আগেই পুলিশ আমাদের কাছ থেকে নিয়ে গেছেন। 

বাউফল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। 

এ সময় একটি চিঠি উদ্ধার করা হয়েছে। ওই চিঠিতে কি লেখা রয়েছে তা তদন্তের স্বার্থে এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে প্রেম-ভালবাসা জনিত কারণে মৌসুমী আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

একুশে সংবাদ/এস কে  

Link copied!