AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বান্দরবানে কেএনএফের ৫২ সদস্যের ২ দিন করে রিমান্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বান্দরবান
০৫:২৩ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
বান্দরবানে কেএনএফের ৫২ সদস্যের ২ দিন করে রিমান্ড

বান্দরবানের রুমায় মসজিদে হামলা, সোনালী ব্যাংকে ডাকাতি, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র ৫২ সদস্যকে ২দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান জেলা কারাগার থেকে পুলিশের প্রিজন ভ্যানে ও বাসে করে কেএনএফের সদস্য ও সহযোগীসহ ৫৭জনকে আদালতে হাজির করা হয়। যাদের মধ্যে ছিল ১৮জন নারী এবং ৩৯জন পুরুষ।

এ সময় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের ৫দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইনের আদালত ৫২ জনের ২দিন করে রিমান্ড মঞ্জুর এবং ১জনকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বান্দরবান আদালতের পুলিশের পরিদর্শক একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দুপুর ১২টার দিকে জেলা কারাগার থেকে আসামিদের আদালতে তোলা হয় এবং পরে ১টা ২০ মিনিটে তাদের আবার জেল হাজতে নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল বান্দরবানের রুমার ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় রুমা থানায় ৫টি এবং থানচি থানায় ৪টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় এখন পর্যন্ত যৌথবাহিনীর অভিযানে ৬৬জন আসামিকে গ্রেপ্তার করা হয়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা 
 

Link copied!