AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়  প্রাণ গেল মা-ছেলের

ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে  গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন মা ও ছেলে। একই ঘটনায় ওই নারীর স্বামী ও মেয়ে আহত হয়েছেন।আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মায়ের নাম সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুপুত্র মোহাম্মদ মীর। যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান বলে জানা গেছে। এসময় নিহতের স্বামী আজমিন (৪৫) ও কন্যা ফাতেমা আক্তার (২) গুরুতর আহত হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার সন্তানদের নিয়ে স্বামীর বাইকে করে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং মরদেহ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেয়া হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল আনাম জানান, মরদেহ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!