AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ
০৭:২০ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এসময় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিয়েবাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা-ভাঙচুর চালায় প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে স্থানীয় শওকত ও বাবু কাজী গ্রুপের সঙ্গে ইউপি সদস্য ঢলি ও বাহার উদ্দিন গ্রুপের দফা দফায় সংঘর্ষ হয়।

গুলিবিদ্ধ দুইজন হলেন– মোহাম্মদ রাব্বি (১৯) ও পারভেজ খান (২০)। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল। সোমবার থেকে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। সোমবার ঢলি মেম্বার গ্রুপের বাহার উদ্দিনের ছেলের আশিকের বিয়ে হয়। ছেলে বিয়েকে কেন্দ্র করে বাহার উদ্দিনের বাড়িতে আনন্দ করছিলেন স্বজনরা। এসময় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ বাবু কাজীর লোকজন অস্ত্র ও ককটেল ফাটিয়ে বিয়েবাড়িতে হামলা করে। এসময় ব্যাপক ভাঙচুর, নববধূর পরিহিত স্বর্ণালংকার লুট করেন।

পরে ঢলি-বাহার উদ্দিন পক্ষের লোকজন পাল্টা হামলা চালিয়ে বাবু কাজী সমর্থক বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও কয়েকজনকে আহত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল পরিমাণ পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

গুলিবিদ্ধ ঝিকু জানান, আমার বড় ভাইয়ের বিয়ে। লক্ষিদীবির বাবু কাজীর নেতৃত্বে আমাদের ওপর হামলা করা হয়। আমার হাতে পায়ে গুলি করা হয়েছে। আমার ভাবির পরিহিত সোনা-গহনাসহ বাড়ির মেয়েদের মারধর করে লুটপাট করা হয়। ককটেল বিস্ফোরণ করা হয়।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরে এ সংঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

 

Link copied!