AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন করলেন এমপি মকবুল


ভাঙ্গুড়ায় সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন করলেন এমপি মকবুল

পাবনার ভাঙ্গুড়ায় ৭ দিনব্যাপী ৩১তম বইমেলা ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বইমেলার উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন।

সচেতন সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি আবু সাঈদ বাদশার সভাপতিত্বে ও প্রভাষক রবিউল করিম‍‍`র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক, জেলা পরিষদ সদস্য আসলাম আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি।

এসময় অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসমিয়া আক্তার রোজী, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আফিয়া সুলতানা আঁখি, উপজেলা আ. লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম, রেজাউল করিম রাজা, যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক হাসিনুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন বলেন, মানুষের ভাবনার বহিঃপ্রকাশের চিরায়ত মাধ্যমই হচ্ছে বই। বই মানুষের ভাবনাকে ঋদ্ধ করে, দৃষ্টিভঙ্গিকে প্রসারিত করে। বই হোক মানুষের সবচেয়ে ভালো বন্ধু ও নিত্যসাথী‌।

সাত দিনব্যাপী এই বইমেলা ও সাংস্কৃতিক উৎসব স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতাসহ থাকছে বিভিন্ন সাংস্কৃতিক দলের নাটক ও সাংস্কৃতিক পরিবেশনা। মেলা চলবে আগামী শনিবার (২০ এপ্রিল) পর্যন্ত।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!