AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, কলেজছাত্রসহ নিহত ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
০৫:৩৮ পিএম, ১৩ এপ্রিল, ২০২৪
দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, কলেজছাত্রসহ নিহত ৩

সিলেটের জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন–জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আফতার আলীর ছেলে আদিল হোসাইন (২০), একই গ্রামের জমির আলীর ছেলে জাকারিয়া আহমদ (২১) ও বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের রাজু আহমদের ছেলে রেদওয়ান আহমদ ফুয়াদ (১৮)। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় দুটি মোটরসাইকেল দুদিক থেকে আসছিল। একটি মোটরসাইকেলে আদিল হোসাইন ও জাকারিয়া আহমদ এবং মিলন আহমেদ একসঙ্গে ছিলেন। অপর মোটরসাইকেলে রেদওয়ান আহমদ ফুয়াদ ছিলেন। গাড়ি দুটিই বেপরোয়া গতিতে ছিল।

মুহিদপুর এলাকায় এ দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে আদিল, জাকারিয়া, মিলন আহমদ ও রেদোয়ান আহমদ ফুয়াদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিল হোসাইন ও জাকারিয়া আহমদকে মৃত ঘোষণা করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেদওয়ান আহমদ ফুয়াদ। গুরুতর আহত মিলন আহমদ আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লাশের ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

আদিল হোসাইন ও জাকারিয়া আহমদের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ।

বিয়ানীবাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় রেদওয়ান আহমদ ফুয়াদের মৃত্যু হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!