AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাড়া বেশি চাওয়ায় যাত্রীদের মারপিটে বাসচালক-সুপারভাইজার নিহত


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
১১:১১ এএম, ৯ এপ্রিল, ২০২৪
ভাড়া বেশি চাওয়ায় যাত্রীদের মারপিটে বাসচালক-সুপারভাইজার নিহত

সাভারের আশুলিয়ায় ভাড়া বেশি চাওয়াকে কেন্দ্র করে যাত্রীদের মারধরে ইতিহাস পরিবহনের চালক ও সুপারভাইজার নিহত হয়েছে। সোমবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের কাশিমপুরে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে দুপুরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কে ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ (ডিইপিজেড) এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইতিহাস পরিবহনের বাসচালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও সুপারভাইজার ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা রাজধানীর মিরপুরে বসবাস করতেন।

পুলিশ জানায়, রাজধানীর মিরপুর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনে ঈদকে সামনে রেখে অতিরিক্ত ভাড়া আদায়কে কেন্দ্র করে বাসের চালক সোহেল রানা বাবু ও সুপারভাইজার হৃদয়য়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় যাত্রীরা। এক পর্যায়ে কয়েকজন উত্তেজিত যাত্রী বাবু ও রানাকে বেধড়ক মারধর করে। দুইজনকে গুরুতর আহত অবস্থায় গাজীপুরের কাশিমপুরের শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়।

ইতিহাস পরিবহনের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, চালক ও হেলপার দুজনই মারা গেছে। যতটুকু জানতে পেরেছি ইপিজেডের ওখানে ঝামেলা হয়েছিল। বাড়তি ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরেই এ মারধরের ঘটনা ঘটেছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!