AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
পদ্মা সেতু টোল প্লাজা

ঈদযাত্রায় মোটরসাইকেলের লেনে দীর্ঘ সারি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ
১১:০০ এএম, ৯ এপ্রিল, ২০২৪
ঈদযাত্রায় মোটরসাইকেলের লেনে দীর্ঘ সারি

ঈদযাত্রায় পদ্মা সেতুতে গাড়ির চাপ বেড়েছে। সেতুর টোল প্লাজায় ৭টি বুথের মাধ্যমে টোল আদায় করা হচ্ছে। এরপরও টোল প্লাজার সামনে যানবাহন বিশেষ করে  দেখা গেছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) ভোর থেকে পদ্মা সেতু এলাকায় অন্যান্য যানবাহনের পাশাপাশি মোটরসাইকেলের ঢল নামে। ভোরে মোটরসাইকেলের দীর্ঘসারি লক্ষ্য করা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মোটরসাইকেল চাপ কিছুটা কমেছে। পদ্মা সেতু এলাকায় গণপরিবহনের পাশাপাশি ব্যক্তিগত যানবাহনের চাপও বেড়েছে।

সকাল ৯টার দিকে মাওয়া ট্রাফিক পুলিশের টিআই মো. জিয়া বলেন, পদ্মা সেতু এলাকায় ভোরে মোটরসাইকেলের বেশ চাপ ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মোটরসাইকেলের চাপ কিছুটা কমেছে। টোল প্লাজার সামনে দীর্ঘ গাড়ির সারি রয়েছে। আজ গাড়ির চাপ অন্যান্য দিনের তুলনায় অনেকটা বেশি।

হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ বলেন, ভোরে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অনেকটা কমছে। আমরা সকাল থেকে মহাসড়কে টহল দিচ্ছি। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে এবার বেশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে মহাসড়কে কাজ করছে। অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে যাত্রীদের নিরাপত্তা স্বার্থে বিভিন্নভাবে নজরদারি বৃদ্ধি করা হয়েছে। সিসিটিভির মাধ্যমে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!