AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঈদুল ফিৎর ২০২৪

৮ হাজার মানুষের মাঝে এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বিতরণ


৮ হাজার মানুষের মাঝে  এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার ৮ হাজার নারী ও পুরুষের মাঝে পবিত্র ‍‍`ঈদুল ফিতরের উপহার‍‍` বিতরণ করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। 
 

রবিবার (৭ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ স্টেডিয়ামে পৌর এলাকার ১ হাজার নারী ও পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের সভাপতি সাইফুর রহমান বাবুল, পৌর কাউন্সিলার এডভোকেট পার্থ সারথি পাল, ব্যবসায়ী প্রাণ গোপাল রায় ও জিল্লুর রহমানের মেয়ে অবন্তী।
 

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আপনারা আমাকে ভোট উপহার দিয়ে জয়যুক্ত করেছিলেন। সংসদ সদস্য বানিয়েছেন বলেই আজ আমি আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। ঈদের এই আনন্দ ভাগাভাগি করে নিতে মৌলভীবাজার-৩ আসনের আট হাজার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। দুই উপজেলার প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতাকর্মীরা আপনাদের এই উপহার পৌঁছে দিবেন।

প্রসঙ্গত, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমানের উদ্যোগে মৌলভীবাজার সদর উপজেলার পৌর এলাকার ১ হাজার নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নে ৪ হাজার ও রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নে ৩ হাজার মানুষের মধ্যে এই ঈদ উপহার পৌছে দেয়া হয়। দুই উপজেলার মোট ৮ হাজার মানুষ ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি পেয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!