AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবারের ঈদযাত্রা নিরাপদ হবে: হাইওয়ে পুলিশপ্রধান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৫:১৬ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
এবারের ঈদযাত্রা নিরাপদ হবে: হাইওয়ে পুলিশপ্রধান

হাইওয়ে পুলিশপ্রধান শাহাবুদ্দিন খান বলেছেন, ঈদের আর মাত্র ২-৩ দিন বাকি থাকলেও এবার স্বাচ্ছন্দ্যময় এক ঈদযাত্রা লক্ষ্য করছি। আমরা এ ধারাবাহিকতা শেষ পর্যন্ত ধরে রাখতে চাই। আশা করি, গতবারের তুলনায় এবারের ঈদযাত্রা আরও নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় হবে। ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো।

রোববার (৭ এপ্রিল) বিকেল সোয়া ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিদর্শন শেষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

চালকদের প্রতি আহ্বান জানিয়ে হাইওয়ে পুলিশপ্রধান বলেন, মহাসড়কে দুর্ঘটনা কমিয়ে আনার জন্য আমরা সবসময় কাজ করে যাচ্ছি। ঈদে সবসময় দুর্ঘটনায় একটা শঙ্কা থাকে। এসময় মহাসড়কে যানবাহন ও যাত্রীর চাপ বেশি থাকে। ঈদের আগের চেয়ে ঈদের পর দুর্ঘটনা বেশি হয়। যানবাহন চালকদের প্রতি আমার অনুরোধ থাকবে তারা যেন ট্রাফিক নিয়মগুলো মেনে চলেন। আমরা দ্রুতগতিতে যেন চলাচল না করি। মুহূর্তের তাড়াহুড়োর কারণেই যানজট সৃষ্টি হতে পারে, দুর্ঘটনা ঘটতে পারে।

তিনি বলেন, ঈদের পর ফাঁকা সময়ে লক্ষ্য করা যায় আমাদের কিশোর ছেলেরা বেপরোয়াভাবে মোটরসাইকেল চালায়। এর মাধ্যমে অনেক তরুণের প্রাণহানি ঘটে। যার ড্রাইভিং লাইসেন্স নেই সে যেন কোনোভাবেই গাড়ি নিয়ে না বের হয়। মহাসড়কে আমরা সবসময় কঠোর থাকবো।

এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের উপ-মহাপুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান, হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি নাবিলা জাফরিন, কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক, কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন প্রমুখ।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!