AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পুলিশের মেধাবী সন্তানরা পুরস্কৃত 


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০১:৫৪ পিএম, ২ এপ্রিল, ২০২৪
নড়াইলে পুলিশের মেধাবী সন্তানরা পুরস্কৃত 

পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ উপলক্ষে পুলিশ সদস্যদের মেধাবী সন্তানদের মধ্যে বাংলাদেশ পুলিশের পক্ষ হতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাঃ মেহেদী হাসান, পুলিশ সুপার, নড়াইল। 

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে A+ প্রাপ্ত পুলিশ সদস্যের সন্তানদের মধ্যে পাচ জন ছেলে ও তিনজন মেয়ে মোট আট জনকে নির্বাচন করা হয়। নির্বাচিত পুলিশ সদস্যের সন্তানদের হাতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দেন পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয়। 

পুরস্কার প্রাপ্তরা হলেন ১। মোঃ মেহেদী হাসান পিতা- এসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর আলম; ২। মোঃ শাহ রিয়াজ আহম্মেদ রিয়ন, পিতা- এএসআই (নিঃ) মোল্লা নাজির হোসেন; ৩। মোঃ আব্দুল্লাহ আল মামুন, পিতা- কনস্টেবল/৩১৫ মোঃ জামাল হোসেন; ৪। মোঃ তাওহীদ হাসান, পিতা- কনস্টেবল/১৮৪ মোঃ নুর ইসলাম মোল্যা; ৫। মোঃ মুশফিকুর রহিম শিশির, পিতা-  এসআই (নিঃ) মোঃ আব্দুল মতিন; ৬। মোছাঃ মাহমুদা খাতুন, পিতা- এসআই (নিঃ) মোঃ মশিউর রহমান; ৭। মোছাঃ সাদিয়া সুলতানা নিপা,পিতা-  কনস্টেবল/২১৬ জিএম নূর মোহাম্মদ এবং ৮। মোছাঃ নুসরাত জাহান, পিতা- এসআই (নিঃ) জাহাঙ্গীর আলম। 

সোমবার (১ এপ্রিল)পরিশেষে পুলিশ সুপার তার বক্তব্যে বলেন,"চাকরির ধরন অনুযায়ী পুলিশ সদস্যরা তাদের পরিবার ও সন্তানদের সময় কম দিয়ে থাকে। বাবা সময় দিতে না পারলেও সন্তানরা এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল করায় তিনি তাদের অভিনন্দন জানান। তিনি বলেন, সামনে তোমাদের নিজেকে গড়ার সময়। তোমরা কেউ আত্মতুষ্টি ও আত্ম অহংকার করবে না। তোমাদের মাঝে বাবার পদমর্যাদা নিয়ে যেন কোন শ্রেণীবিভেদ তৈরি না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।"

ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রাপ্তির পর পুলিশ সদস্যদের সন্তানরা খুশিতে আত্মহারা হয়ে পড়েন। তাদের এই প্রাপ্তি ভবিষ্যৎ শিক্ষাজীবনে আরো ভালো কিছু করার প্রেরণা হয়ে থাকবে।

এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; জনাব তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল সহ জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!