AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম ০৭০৯ ব্যাচ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩২ পিএম, ২৯ মার্চ, ২০২৪
চট্টগ্রাম ০৭০৯ ব্যাচ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রামের স্কুল ও কলেজের ব্যাচ ভিত্তিক গ্রুপ এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীদের চট্টগ্রাম অঞ্চলের সংগঠন চট্টগ্রাম-০৭০৯ ব্যাচের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের বিশেষ করে চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের ০৭০৯ ব্যাচের সদস্যদের প্রাণবন্ত অংশগ্রহণে জামাল খান কাচ্চি ডাইন রেস্টুরেন্টে প্রায় ১২০ জনের অংশগ্রহণে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

চট্টগ্রাম ০৭০৯ ব্যাচ  সব সময় সামাজিক ও মানবিক কাজ সহ বিভিন্ন গরীব, অসহায় ব্যাচমেট বন্ধু-বান্ধবীদের বিপদে পাশে থাকা, ব্যাচমেটদেরকে আর্থিক সহযোগিতা, এতিম শিশুদের খাবার প্রদান, শীতবস্ত্র বিতরণ, মাদ্রাসায় আসবাবপত্র দান, গরীব সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ উপহার বিতরণ, করোনাকালীন ত্রাণ সরবরাহসহ নানা সামাজিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রেখেছে। ভবিষ্যতেও তাদের কল্যাণমুখী কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান চট্টগ্রাম-০৭০৯ ব্যাচের এডমিন। গ্রুপের এডমিনদের মধ্যে   ইলিয়াস চৌধুরী, সালাউদ্দিন কাদের, তসলিম হাসান হৃদয়, ফয়সাল হাবিব, হাসান আয়েশা, সাদ্দাম হোসেন, লিপি, মোক্তার, সুমন অমি সহ অনেকেই উপস্থিত ছিলেন। 

গ্রুপের মানবিক বন্ধু সালাহ্ উদ্দিন কাদের বলেন, আমরা চট্টগ্রাম ০৭০৯ ব্যাচ, সব সময় চেষ্টা করি অসহায় ০৭০৯ ব্যাচের বন্ধুদের পাশে থাকার, সেই সুবিধা বঞ্চিত শিশু ও গরীব অসহায়দের পাশে থাকার ইনশাআল্লাহ আমাদের এই মানবিক কার্যক্রম চলমান থাকবে।

 

একুশে সংবাদ/বেলায়েত হোসেন

Link copied!