AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাই চক্রের ১২ সদস্য গ্রেফতার


সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাই চক্রের ১২ সদস্য গ্রেফতার

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে পৃথক পৃথক অভিযানে সক্রিয় থাকা ছিনতাই চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। বুধবার (২৭ মার্চ)  নগরীর বন্দরবাজার, চৌহাট্টা, মহাজনপট্টি, রেলস্টেশন ও শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৯ এর মিডিয়া বিভাগ ।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের বিমানবন্দর থানাধীন চৌকিদেখি এলাকার মস্তুর আলীর ছেলে ছালিম চৌধুরী, কোতোয়ালি থানাধীন ছড়ারপাড় এলাকার ময়না মিয়ার ছেলে মো. জিহাদ আহমেদ (১৬), গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে বাবুল (২৫), সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ইসলামপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল হালিম (৬০), একই উপজেলার টেকারঘাট গ্রামের নুরুল ইসলামের ছেলে জীবন আহমেদ (২১), পূর্ব নিশ্চিতপুর এলাকার মৃত ছিদ্দিক আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার গুলগাঁও গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে আল ইসলাম (৩২), ধর্মপাশা উপজেলার শান্তিপুর গ্রামের আব্দুর কাদিরের ছেলে উজ্জল মিয়া (৩৫), একই উপজেলার রাজাপাশা গ্রামের মৃত ফজর আলীর ছেলে জহুর বাদশা (৩২), ছাতক উপজেলার ইসলামপুর গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে সোহেল আহমেদ (৩৯), হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে রুয়েল (২৫) ও পঞ্চগড় সদর থানাধীন নিমনগর গ্রামের কালা মিয়ার ছেলে জাকির ওরফে ইমন (২০)।

র‌্যাব জানায়, পবিত্র মাহে রমজান এবং আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে সিলেটে কিশোর গ্যাং, চাঁদাবাজ, অজ্ঞান পার্টি, মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তৎপরতা বেপরোয়াভাবে বৃদ্ধি পাচ্ছে। ছিনতাইকারীরা টাকা-পয়সা, ব্যাগ, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান দ্রব্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে। তাই ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনতে র‌্যাব-৯, সিলেট গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই এর সাথে জড়িত সংঘবদ্ধ চক্রকে সনাক্ত করতে সক্ষম হয়।

র‌্যাব-৯ আরও জানায়, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্থান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। শুধু তাই নয় আসন্ন ঈদে র‌্যাব-৯, সিলেট এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!