AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে অসহায় মানুষের মাঝে বিজিবি‍‍`র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ


সরাইলে অসহায় মানুষের মাঝে বিজিবি‍‍`র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থ অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি। 

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে সরাইল সরকারি ডিগ্রী কলেজ মাঠে ৫শত মানুষের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি কর্নেল কাজী শামীম হাছান, পিএসসি, সম্মানিত ডেপুটি রিজিয়ন কমান্ডার, রিজিয়ন সদর দপ্তর সরাইল। 

ইফতার ও খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, সয়াবিন তৈল ও আলু এবং ইফতার সামগ্রী। এছাড়াও বয়স্কদের যাতায়াতের গাড়ি ভাড়াবাবত কিছু অর্থ দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি, অধিনায়ক, সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এবং রিজিয়ন ও ব্যাটালিয়নের অন্যান্য অফিসারবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

এই মহতি উদ্যেগের অংশ হিসেবে অদ্য ২৬ মার্চ ২০২৪ তারিখ বিজিবি, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইলসহ অধীনস্থ সেক্টর এবং ব্যাটালিয়ন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায়ও দুস্থ-দরিদ্রদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/এস কে

 

 

Link copied!