AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে অসহায় মানুষের মাঝে বিজিবি‍‍`র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ


সরাইলে অসহায় মানুষের মাঝে বিজিবি‍‍`র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থ অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি। 

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে সরাইল সরকারি ডিগ্রী কলেজ মাঠে ৫শত মানুষের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি কর্নেল কাজী শামীম হাছান, পিএসসি, সম্মানিত ডেপুটি রিজিয়ন কমান্ডার, রিজিয়ন সদর দপ্তর সরাইল। 

ইফতার ও খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, সয়াবিন তৈল ও আলু এবং ইফতার সামগ্রী। এছাড়াও বয়স্কদের যাতায়াতের গাড়ি ভাড়াবাবত কিছু অর্থ দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি, অধিনায়ক, সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এবং রিজিয়ন ও ব্যাটালিয়নের অন্যান্য অফিসারবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

এই মহতি উদ্যেগের অংশ হিসেবে অদ্য ২৬ মার্চ ২০২৪ তারিখ বিজিবি, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইলসহ অধীনস্থ সেক্টর এবং ব্যাটালিয়ন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায়ও দুস্থ-দরিদ্রদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/এস কে

 

 

Link copied!