AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকের উপর হামলায় মামলা দায়ের


সাংবাদিকের উপর হামলায় মামলা দায়ের

শরীয়তপুরের জাজিরায় সংবাদ সংগ্রহকালে দৈনিক আজকের সংগ্রাম পত্রিকার সাংবাদিক নুর আলমের উপর হামলার ঘটনায় মামলা গ্রহন করেছে পুলিশ। সোমবার (২৫-মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান।

এর আগে গত শনিবার (২৩-মার্চ) বিকেলে সংবাদ সংগ্রহকালে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক নুর আলম। ঘটনার দিন রাতেই জাজিরা থানায় ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫-৭ জনকে আসামি করে জাজিরা থানায় লিখিত অভিযোগ করেন সাংবাদিক নুর আলম।

এদিকে সাংবাদিকের উপর সংবাদ সংগ্রহকালে হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় সাংবাদিকরা। এ ঘটনায় জাজিরা উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়েছে।

জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, শরীয়তপুর ইদানীং সাংবাদিকদের জন্য অনিরাপদ একটি জেলা হয়ে উঠেছে। এরজন্য প্রশাসনের কঠোর পদক্ষেপ কামনা করেন তিনি। পাশাপাশি হামলার ঘটনায় মামলা নেয়ায় পুলিশের উপর সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

জাজিরা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন জানান, আমরা সাংবাদিকদের জন্য নিরাপদ পরিবেশ চাই। পাশাপাশি সংবাদ সংগ্রহকালে হামলার ঘটনায় দ্রুত মামলাটি গ্রহন করায় পুলিশকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, জাজিরায় একটি হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করার ঘটনায় সংবাদ সংগ্রহ করে বাসায় ফেরার পথে পথরোধ করে আজকের সংগ্রামের সাংবাদিক নুর আলমের উপর হামলা করে নিহতের লোকজন। তাদের দাবি কোনো এক পুলিশ সদস্য তাদের বলেছে, সাংবাদিক নুর আলম তাদের বিরুদ্ধে কাজ করে। এইজন্য সাংবাদিক নুর আলম ঘটনাস্থলে এলে তাকে বেঁধে রাখার জন্য বলেছে ওই পুলিশ। তবে কোন পুলিশ এমন কথা বলেছে এবিষয়ে কিছুই বলেনি তারা।

 

একুশে সংবাদ/সা.আ

 

 

Link copied!