AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলেট শাবিপ্রবির শাখা ছাত্রলীগের সভাপতি হলেন কেন্দুয়ার খলিলুর রহমান


Ekushey Sangbad
শাবি প্রতিনিধি
০৪:৪৫ পিএম, ২৩ মার্চ, ২০২৪
সিলেট শাবিপ্রবির শাখা ছাত্রলীগের সভাপতি হলেন কেন্দুয়ার খলিলুর রহমান

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হয়েছেন নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের শিবপুর গ্রামের মো. আব্দুল আওয়াল মিয়ার একমাত্র ছেলে মো. খলিলুর রহমান, তিনি সিলেট বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

ছাত্রলীগ নেতা আব্দুল আউয়াল জানান, বুধবার (২০ মার্চ) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এতে কেন্দুয়ার এই কৃতি সন্তান সিলেট বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হওয়ায় কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আনন্দিত। 

আব্দুল আউয়াল আরো বলেন, খলিলুর রহমান শিক্ষা জীবন শুরু কেন্দুয়া উপজেলার বাশাটি উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এসএসসি এবং ২০১১ সালে গৌরিপুর সরকারি কলেজ থেকে এইচ এস সি পাশ করে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগ থেকে অনার্স মাস্টার্স পাশ করে বর্তমানে আইআইসিটি বিভাগের অধীনে ডিপ্লোমা ইন কম্পিউটার অ্যাপ্লিকেশনে অধ্যয়নরত আছেন।

এ বিষয়ে মো. খলিলুর রহমান বলেন, আমি কেন্দুয়া উপজেলার বাশাটি উচ্চ বিদ্যালয়ের যখন শিক্ষার্থী ছিলাম তখন থেকেই বঙ্গবন্ধুর চেতনার উজ্জীবিত হয়ে  বাংলাদেশ ছাত্রলীগে আদর্শ এবং অনুপ্রেরণায় বড় হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে তার স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। আমি 

সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা- কর্মীদের সাথে নিয়ে সাধারন শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করে বাংলাদেশ  ছাত্রলীগের ঐতিহ্য সমুন্নত রাখতে চাই। স্বাধীনতা বিরোধী সকল অপশক্তি মোকাবিলা করে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ট পরিবেশ বজায় রাখতে সর্বদা কাজ করবো। এতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!