AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ভূয়া পুলিশ গ্রেপ্তার


রাজবাড়ীতে ভূয়া পুলিশ গ্রেপ্তার

রাজবাড়ীতে সুমন খন্দকার (২১) নামে একজন ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদাত মেম্বার পাড়া‍‍`র সেকেন খন্দকারের ছেলে। এ সময় তার সাথে থাকা আরো ৫ জন পালিয়ে যায়। এরা প্রত্যেকেই মাদক, চাঁদাবাজি সহ একাধিক মামলার আসামি বলে জানান পুলিশ।  

সোমবার (১৮ মার্চ) বেলা ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস। 

এর আগে গত শনিবার (১৬ মার্চ) দিবাগত রাত সোয়া ১টার দিকে তাকে দৌলতদিয়া ফেরি ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ জানান, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে জিরো পয়েন্ট এলাকায় কতিপয় সংঘবদ্ধ ব্যাক্তিরা পুলিশ পরিচয় দিয়ে যানবাহন তল্লাশী ও পথচারীদের দেহতল্লাশী এবং জিজ্ঞাসাবাদ করছে। গোপন সংবাদ পেয়ে গোয়ালন্দঘাট থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হলে ভুয়া পুলিশের সংঘবদ্ধ দলটি পালানোর চেষ্টা করলে সুমন খোন্দকার কে গ্রেপ্তার করা হয়। তার সাথে থাকা বাকি আরও ৫ জন পলিয়ে যায়। এ বিষয় গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কর্মচারী না হয়ে সরকারি কর্মচারী পরিচয় দেওয়ার অপরাধে আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে সোমবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!