AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে আগুনে কপাল পুড়লো এক কৃষক পরিবারের


Ekushey Sangbad
নাজমুল হক নাহিদ, আত্রাই, নওগাঁ
০২:৫৩ পিএম, ১৭ মার্চ, ২০২৪
আত্রাইয়ে আগুনে কপাল পুড়লো এক কৃষক পরিবারের

নওগাঁর আত্রাইয়ে গোয়াল ঘরে আগুন লেগে ১টি গরু দগ্ধ হয়ে মারা গেছে ও ২টি গরু গুরুতর দগ্ধ হয়েছে। রবিবার ভোর রাতে  উপজেলা আহসানগঞ্জ ইউনিয়নের দমদমা  গ্রামের আলাউদ্দিনে গোয়াল ঘরে এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানায়,রমজান মাস সেহরি খেয়ে প্রায় মানুষ যখন মসজিদে ফজরের নামাজ রত ঠিক সেই সময় আলাউদ্দিনের গোয়াল ঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। নিমিষের মধ্যে গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়ায় অনেক চেষ্টা পর ফায়ার সার্ভিস টিম আসার আগেই আগুন নেভানো সম্ভব হয়। আগুনের সূত্রপাত কয়েলের  আগুন থেকে হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো.মইনুর রহমান জানান, ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গোয়াল ঘরে থাকা ১টি গরু পুড়ে মারা যায়। এবং ২ গরু মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। এতে করে আলাউদ্দিনে প্রায় দুই লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের সুত্রপাত কয়েল থেকে হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আলাউদ্দিনে এ ক্ষতি আসলেই বড় দুঃখজনক।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: জহুরুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে জানা যাবে আসলে আগুন কয়েল থেকে না কেউ শত্রুতা করে লাগিয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

 

 

 

Link copied!