AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনব উপায়ে লঞ্চ হল টিম ইন্ডিয়ার জার্সি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৫৭ পিএম, ৬ মে, ২০২৪
অভিনব উপায়ে লঞ্চ হল টিম ইন্ডিয়ার জার্সি

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার নতুন জার্সি একটু চমক দিয়েই লঞ্চ করা হল। ধর্মশালার পাহাড়ের মাঝে হেলিকপ্টারের মাধ্যমে অভিনব স্টাইলে লঞ্চ হল টিম ইন্ডিয়ার জার্সি। টিম ইন্ডিয়ার নতুন জার্সি আগের চেয়ে অনেকটাই আলাদা। টিম ইন্ডিয়ার নতুন জার্সি দেখতে কেমন?

ভারতের প্রত্যেকটি বিশ্বকাপের জার্সিতেই নতুনত্বের ছোঁয়া থাকে। ‘মেন ইন ব্লু’-র জার্সি মানেই ভক্তদের মধ্যে আকাশছোঁয়া উন্মাদনা শুরু হয়ে যায়। এবার যে জার্সি প্রকাশ্যে এসেছে তাতে গাঢ় নীলের সঙ্গে থাকছে গেরুয়ার ছোঁয়া। নতুন জার্সির হাতা গেরুয়া রঙের। টিম ইন্ডিয়ার অনুশীলন জার্সির রং গেরুয়া। তা ছাড়া এতে ঘন নীল রঙ রয়েছে। জার্সিটি আকাশি রঙের নয়। সামনের দিকে নীলের মধ্যে গেরুয়াতে লেখা ‘ইন্ডিয়া’। উপরে স্পনসরের লোগো। কাঁধ এবং হাতের রং গেরুয়া। তার মাঝে তিনটি লম্বা সাদা দাগ। তবে সবচেয়ে আকর্ষণীয় জার্সির কলারের অংশটি। যেখানে ভারতের পতাকার তিনটি রং-ই রয়েছে।

স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অফিসিয়াল জার্সি লঞ্চ করেছে। নেটপাড়ায় যে ভিডিয়োটি তারা সেয়ার করেছে, সেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এবং তাঁর সতীর্থ- কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজাকে দেখানো হয়েছে। এবং ভিডিয়োতে দেখা গিয়েছে, রোহিত, জাদেজা, কুলদীপও হেলিকপ্টারে করে আসা জার্সি দেখে অবাক। সোশ্যাল মিডিয়ায় এভাবে জার্সির লঞ্চ দেখার পর ক্রিকেট ভক্তরাও রোমাঞ্চিত।

টিম ইন্ডিয়ার জার্সির স্পনসর অ্যাডিডাস। এই জার্মান সংস্থাটি ২০২৮ সাল পর্যন্ত টিম ইন্ডিয়ার জার্সির স্পনসর হবে। অ্যাডিডাস এর জন্য ৩৫০ কোটি টাকা দিয়েছে বোর্ডকে।

জার্সির ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হুল্লোড় পড়ে গিয়েছে। ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই এই জার্সির প্রশংসা করছেন। আবার অনেক সমর্থকই জার্সির রং ও ডিজাইন নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই আবার প্রমাদ গুনছে, ২০১৯-র বিশ্বকাপের স্মৃতি কথা মনে করে। সেবার ইংল্যান্ডের বিরুদ্ধে নীল-কমলা জার্সি পরে নেমেছিল। সেই ম্যাচে ৩১ রানে হেরে যান বিরাট কোহলিরা। গ্রুপ পর্বে ওই একটা ম্যাচই হেরেছিল ভারত। গত বছর বিশ্বকাপের প্র্যাকটিস জার্সিও কমলা রঙের ছিল। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড
রোহিত শর্মা, বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জাসপ্রীত বুমরাহ এবং মহম্মদ সিরাজ।

একুশে সংবাদ/এস কে  

Link copied!