AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চৈত্র মাসের এক দিন আগেও ভাঙ্গুড়ায় শীত ও কুয়াশা


চৈত্র মাসের এক দিন আগেও ভাঙ্গুড়ায় শীত ও কুয়াশা

আর মাত্র একদিন পর চৈত্র মাস। তবে হাড় কাঁপানো শীত আর ঘন কুয়াশা যেন কাটছেই না পাবনার ভাঙ্গুড়া উপজেলায়। গত কয়েকদিন ধরে রাতের শেষের দিকে নামতে শুরু করে কুয়াশা, যা সকাল ৮টা পর্যন্ত থাকতে দেখা গিয়েছে।

বুধবার (১৩ মার্চ) পাবনায় সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার (১২ মার্চ) পাবনায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস আর সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়ার এমন বিরূপ প্রভাবে ভোগান্তিতে পড়ছেন সাধারণ মানুষ। স্থানীয়রা বলছেন, বেশ কয়েকদিন ধরে দিনের বেলায় গরম আর রাতে শীত। যেকারণে চিন্তিত রয়েছেন সকলেই। এমন বিরূপ আবহাওয়ার কারণে অনেকেই কাশি ও জ্বরে আক্রান্ত হচ্ছেন। আক্রান্তদের মধ্যে বেশির ভাগই রয়েছেন শিশু ও বৃদ্ধরা।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আল-আমিন হোসেন বলেন, তাপমাত্রা ওঠানামা করায় নতুন করে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হচ্ছে মানুষ। বেশী আক্রান্ত হচ্ছে শিশুরা। তাদের শারীরিক অবস্থা দেখে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

ঈশ্বরদী আবহাওয়া অফিসের পর্যবেক্ষণ কর্মকর্তা নাজমুল ইসলাম জানান, অন্যান্য জেলায় শীতের তীব্রতা কমে গেলেও পাবনাতে কিছুটা শীত রয়ে গেছে। দু-এক দিনের মধ্যে এ অবস্থা কেটে গিয়ে শীত বিদায় নেবে।


একুশে সংবাদ/শ.হ.প্র/জাহা

 

Link copied!