AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে হোটেলের খাবার খেয়ে ৭ ছাত্রী হাসপাতালে


ময়মনসিংহে হোটেলের খাবার খেয়ে ৭ ছাত্রী হাসপাতালে

ময়মনসিংহের নান্দাইলে হোটেলের রুটি ও ডাল খেয়ে খারুয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ৭ ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাদের সবাইকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার খারুয়া ইউনিয়নের খারুয়া বাজারে আব্দুল মোতালেব ওরফে বড় ভাইয়ের হোটেলে এ ঘটনা ঘটে। 

অসুস্থরা সবাই খারুয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা হলেন তিশা, মিলি, সাদিয়া, সুমাইয়া, মারিয়া ও নুর। বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল ৯টার দিকে খারুয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ৭ শিক্ষার্থী আব্দুল মোতালেবের হোটেল থেকে রুটি ও ডাল ক্রয় করে। এরপর তারা বিদ্যালয়ে গিয়ে রুটি ও ডাল খায়। খাওয়ার পর ৭ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরে পেটে তীব্র ব্যথা ও বমিভাব শুরু হয়। পরে তাদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

হোটেলের মালিক আব্দুল মোতালেব ওরফে বড় ভাই জানান, সকাল ৯টার দিকে আমার হোটেলে ৫০ থেকে ৬০ জন মানুষ রুটি ও ডাল দিয়ে সকালের নাস্তা খান। এর মধ্যে ৭ শিক্ষার্থী রুটি ও ডাল কিনে নিয়ে স্কুলে যায়। সেখানে তারা নাস্তা খায়। নাস্তা খাওয়া অন্যদের মধ্যে কেউ অসুস্থ হয়নি, শুধু ৭ ছাত্রী অসুস্থ হয়। বিষয়টি কিছুই বুঝতে পারছি না। খারুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নাজমুল তারেক জানান, হোটেলের রুটি-ডাল খাওয়ার পর ছাত্রীদের পেটে তীব্র ব্যথা ও বমি শুরু হয়। এরপর তারা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন আছে।

Link copied!